নারায়ণগঞ্জের অভিযুক্তদের ধরতে কড়া নজরদারিতে টেকনাফ পুলিশ

স্টাফ রিপোর্টার, কক্সবাজার:
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর, জ্যেষ্ঠ আইনজীবীসহ ৭জনকে অপহরণের পর হত্যার অভিযোগে অভিযুক্তরা যাতে দেশ ছেড়ে পালাতে না পারে সেজন্য পলাতক নুর হোসেনসহ ৮জনকে ধরতে টেকনাফ সীমান্তে পুলিশের নজরদারি বাড়ানো হয়েছে।

পুলিশ সূত্রে জানায়-গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর নজরুল ইসলাম, জ্যেষ্ঠ আইনজীবী চন্দন কুমার সরকারসহ সাতজনকে র‌্যাব পরিচয়ে অপহরণ করা হয়। ৩০ এপ্রিল শীতলক্ষ্যা নদীতে অপহৃত ব্যক্তিদের লাশ ভেসে ওঠে। গত শনিবার পুলিশ সদর দপ্তর থেকে নারায়ণগঞ্জের কাউন্সিলর ও প্রধান অভিযুক্তরা নুর হোসেন, হাজী ইয়াছিন মিয়া, হাসমত আলী, রাজু, আনোয়ার, তারেক সাঈদ, মোঃ আরিফ ও মোঃ মাসুদ ভাবে বিদেশে পালাতে না পারে সে জন্য দেশের সীমান্ত গুলোতে নজরদারি বাড়ানোর নির্দেশ দেওয়া হয়। এরপর থেকে মিয়ানমার সীমান্তের টেকনাফে অতিরিক্ত নজরদারি বাড়ানো হয়।

টেকনাফ স্থলবন্দরের অভিবাসন কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানান, মিয়ানমার সঙ্গে টেকনাফে সীমান্তে ট্রানজিট বর্ডার পাসের মাধ্যমে যাতাযাতে তল্লাশি চৌকি রয়েছে। এলাকায় সন্দেহভাজন লোকজনকে যাচাই-বাছাই করা হচ্ছে। এ ছাড়া গুরুত্বপূর্ণ পয়েন্টে নুর হোসেনসহ কয়েকজনের ছবি টাঙানোর পাশাপাশি পুরো এলাকায় অতিরিক্ত নজরদারি জোরদার করা হয়েছে।

টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দিদারুল ফেরদৌস জানান অভিযুক্ত ৮ জন যাতে এ এলাকায় আত্মগোপন করতে না পারে এবং পাশ্ববর্তী রাষ্ট্র মিয়ানমারে পালাতে না পারে সেজন্য এলাকাজুড়ে পুলিশের নজরদারি বাড়ানো হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন