সীতাকুণ্ডের অগ্নিকাণ্ডে নিহত

নিপন চাকমার মেয়ের লেখাপড়ার দায়িত্ব নিলেন লেকার্স স্কুল কর্তৃপক্ষ

fec-image

সীতাকুণ্ডে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত ফায়ার সার্ভিস লিডার নিপন চাকমার মেয়ে উন্নতি চাকমার লেখাপড়া দায়িত্ব নিয়েছে সেনাবাহিনী পরিচালিত রাঙামাটি পাবলিক স্কুল এন্ড কলেজের কর্তৃপক্ষ। উন্নতি চাকমা এখন লেকার্স স্কুলের ৬ষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করছে।

বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ পরিচালনা বোর্ডের সভাপতি ও রাঙামাটি সেনা রিজিয়নের কমান্ডার ব্র জেনারেল ইমতাজ উদ্দিন এনডিসি ও প্রতিষ্ঠানের অধ্যক্ষ মেজর আরিফ মাহমুদ এই সংক্রান্ত একটি অঙ্গীকার পত্র নিহত নিপন চাকমার স্ত্রী সুমনা চাকমার হাতে তোলে দেন। এসময় রাঙামাটি সদর জোন কমান্ডার, পরিচালনা পরিষদের সদস্য মনিরুজ্জামান মহসিন রানা উপস্থিত ছিলেন।

এসময় কর্তৃপক্ষ জানান, বীর এই অগ্নিযোদ্ধার স্বীয় দায়িত্ব পালনে অবিচল আস্থা ও বলিদান আমাদের গর্বিত করেছে। তাঁর অকাল প্রয়ানে সহমর্মিতা ও সহযোগিতার নির্দশন স্বরুপ উন্নতি চাকমার স্কুল জীবনের পড়াশোনার যাবতীয় ব্যয়ভার লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ কর্র্তৃপক্ষ বহন করবে।

নিপন চাকমার স্ত্রী সুমনা চাকমা লেকার্স কর্তপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমি তাদের কাছে কৃতজ্ঞ, আমার দুঃসময়ে মেয়ের লেখা পড়ারা দায়িত্ব তারা নিয়েছেন।

লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মেজর আরিফ মাহমুদ জানান, এই বীর অগ্নিযোদ্ধাদের ঋণ আমরা শোধ করতে পারব না, আমাদের ছাত্রী হিসাবে আমরা যতটুকু সম্ভব আমরা ততটুকু করেছি। ওহ এসএসসি পাশ করা পর্যন্ত স্কুল কর্তৃপক্ষকে কোন ধরনের ফি দিতে হবে না, সে ফ্রিতে লেখা পড়া করবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: রাঙামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন