নেদারল্যান্ডসকে ১৬৩ রানের টার্গেটে ফেললেন খাদের কিনারায় থাকা শ্রীলঙ্কা

fec-image

কয়েন নিক্ষেপ করলেন নেদারল্যান্ডস অধিনায়ক স্কট এডওয়ার্ডস। কল করলেন লঙ্কান অধিনায়ক দাসুন শানাকা। বললেন টেইলস। কয়েন মাটিতে পড়ার পর দেখা গেলো টেইলসই উঠেছে। টস জিতে গেলেন লঙ্কান অধিনায়ক শানাকা এবং টস জিতেই প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিলেন তিনি। এবং ৬ উইকেট হারিয়ে সংগ্রহ করলেন ১৬২।

প্রথম দুই ম্যাচ জিতে সুবিধাজনক অবস্থানে রয়েছে নেদারল্যান্ডস। আর একটি ম্যাচ হেরে পুরোপুরি খাদের কিনারায় শ্রীলঙ্কা। ম্যাচটি তাই লঙ্কানদের জন্য বাঁচা-মরার।

লঙ্কানদের বিপক্ষে উইনিং কম্বিনেশন ভাঙতে চায়নি নেদারল্যান্ডস। সে কারণে তাদের দলে কোনো পরিবর্তন নেই। তবে দুটি পরিবর্তন আনতে হয়েছে লঙ্কান স্কোয়াডে। প্রামোদ মধুশান এবং দুষ্মন্তে চামিরা দল থেকে আউট। তাদের পরিবর্তে একাদশে এসেছেন লাহিরু কুমারা এবং বিনুরা ফার্নান্দো।

শ্রীলঙ্কা একাদশ
কুশল মেন্ডিস (উইকেটরক্ষক), পাথুম নিশাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, ভানুকা রাজাপাকসে, চারিথ আশালঙ্কা, দাসুন শানাকা (অধিনায়ক), ওয়ানিদু হাসারাঙ্গা, চামিকা করুনারত্নে, বিনুরা ফার্নান্দো, মহেস থিকসানা এবং লাহিরু কুমারা।

নেদারল্যান্ডস একাদশ
ভিক্রমজিত সিং, ডেভিড ও’দাউদ, বাস ডি লিডি, টম কুপার, কলিন অ্যাকারম্যান, স্কট এডওয়ার্ডস (অধিনায়ক, উইকেটরক্ষক), টিম প্রিঙ্গল, রোয়েলফ ফন মারউই, টিম ফন ডার গুটেন, ফ্রেড ক্লাসেন, পল ফন মিকেন

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ক্রিকেট, নেদারল্যান্ডস, শ্রীলঙ্কা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন