নেয়ামত আলী আমৃত্য জনকল্যাণে কাজ করে গেছে: দীপংকর তালুকদার এমপি

fec-image

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া শফিপুর এলাকায় মরহুম হাজী নেয়ামত আলী স্বরণে রবিবার (৩০ জানুয়ারি) সকাল ১০টায় প্রয়াতের বাড়ীতে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা এর সভাপতিত্বে মাসুমের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রনালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি রাঙামাটি জেলার ২৯৯ সংসদের সংসদ দীপংকর তালুকদার এমপি। সভায় স্বাগত বক্তব্য রাখেন, মরহুমের ছোট ছেলে সাংবাদিক রিয়াজ উদ্দিন রানা।

প্রধান অতিথি দীপংকর তালুকদার এমপি বলেন, নেয়ামত আলী মৃত্যর আগ পর্যন্ত এলাকার জনকল্যাণে ও মানব সেবায় কাজ করে গেছেন। তিনি মুক্তিযুদ্ধ চলাকালীন একজন গর্বিত সদস্য ছিলেন, পাশাপাশি তিনি প্লাটুন কমান্ডার দায়িত্বশীলে একজন পারদর্শী ছিলেন। আমি তার অকাল মৃত্যুতে শোকএবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

এ সময় সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু সালেহ, জেলা পরিষদের সদস্য নিউচিং মারমা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী কামাল উদ্দিন, ইউপি চেয়ারম্যান আদোমং মারমা, রবার্ট ত্রিপুরা, ব্যবসায়ী সমিতির সভাপতি শামসুল আলম, চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী, রাজস্থলী থানার ওসি জাকির হোসেন, থানা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য পুলক চৌধুরী, ছাত্রলীগের সভাপতি, অংসুইচিং মারমা, (বিজয়) সহ আওয়ামী লীগের অংগ সংগঠনের নেতা-কর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন