মহেশখালীতে সিএনজি ধাক্কায় প্রাণ গেলো শিশুর, আহত ৩ যাত্রী

fec-image

মহেশখালীতে সিএনজির ধাক্বায় প্রাণ গেলো শিশুর, এঘটনায় ৩ যাত্রী আহত হয়েছে। মহেশখালী উপজেলা কালারমারছড়া ইউনিয়নের কালারমারছড়া বাজারের পূর্ব পাশে প্রধান সড়কে রবিবার (৩০ জানুয়ারী) সকাল ১১ টায় এই ঘটনা ঘটে। নিহত হয়েছে কালারমারছড়া ফকিরজুম পাড়া গ্রামের আব্দুল গফুরের শিশু কন্যা তানভীর মাহতাব আলভী (৩)।

স্থানীয় সূত্রে জানা যায়, কালারমারছড়া বাজারের পূর্ব পাশ দিয়ে সিএনজি টি বদরখালী থেকে কালারমারছাড়া উদ্দেশ্যে আসছিল এ সময় রাস্তা পার হতে গিয়ে শিশুটি সিএনজি সাথে ধাক্কা খেয়ে পড়ে যায়। সাথে সাথে ঘটনাস্থলে শিশুটির মৃত্যু হয়।

স্থানীয়রা জানায় দক্ষ চালক না হওয়ার কারণে মহেশখালীতে বারবার এই দুর্ঘটনার শিকার হতে হচ্ছে। তবে স্থানীয়রা জানায়, গাড়ির গতি বেশি থাকার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে চালক। যার কারণে ঘটনাস্থলে শিশুটির মৃত্যু হয়েছে। গাড়িতে থাকা তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। আহতদের বদরখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ব্যক্তিরা সাতকানিয়ার বাসিন্দা বলে জানা গেছে।

ঘটনার পর বেশ কিছুক্ষণ কালারমারছড়া প্রধান সড়কে গাড়ি চলাচল বন্ধ ছিল পরে কালারমারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ ঘটনাস্থল পরিদর্শন করে গাড়ি চলাচল স্বাভাবিক করেন। এদিকে ফিটনেস বিহীন গাড়ি ও অদক্ষ চালকের কারনে মহেশখালীর সড়কে ঘটছে প্রতিনিয়ত প্রাণহানীর মতো ঘটনা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন