পাকিস্তানের বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ, প্রথম বলে আউট মিরাজ

fec-image

আগের ম্যাচের সেঞ্চুরিয়ান নাজমুল হোসেন শান্ত ছিটকে গেছেন এশিয়া কাপ থেকে। তার জায়গায় আজ দলে ফিরেছেন লিটন দাস। আফগানিস্তানের ম্যাচের মত পাকিস্তানের বিপক্ষেও ওপেনিংয়ে রাখা হয়েছে মিরাজকে। লিটন দলে ফিরলেও তাকে রাখা হয়েছে তিন নম্বরে।

এদিকে আগের ম্যাচে ইনিংস ওপেন করতে নেমে আফগানিস্তানের বিপক্ষে সেঞ্চুরি করেছিলেন মেহেদী হাসান মিরাজ। যে কারণে পাকিস্তানের বিপক্ষেও মিরাজকে দিয়ে ইনিংস ওপেন করানো হলো। তার ওপর আফগানদের বিপক্ষে ওপেনিং জুটিতেই প্রায় ১০ ওভার খেলেছিলেন তিনি নাঈম শেখের সঙ্গে।

সব মিলিয়ে টিম ম্যানেজমেন্ট জুটি ভাঙতে চাননি এবং শাহিন শাহ আফ্রিদি, নাসিম শাহদের বিপক্ষে মিরাজকে দিয়েই ইনিংস ওপেন করালো টিম ম্যানেজমেন্ট।

কিন্তু পাকিস্তানের বিপক্ষে আর ক্লিক করেনি মেহেদী মিরাজ। শাহিন শাহ আফ্রিদির বিপক্ষে প্রথম ওভার খেলেছেন নাঈম শেখ। যদিও কোনো রান করতে পারেননি। দ্বিতীয় ওভার বোলিং করতে আসেন নাসিম শাহ। তার প্রথম বল মোকাবিলা করেন মিরাজ এবং প্রথম বল মোকাবিলা করতে গিয়েই ক্যাচ তুলে দেন তিনি।

নাসিম শাহ যে বলটি করেছিলেন, সেটিতে সাধারণত উইকেট আসে না। কিন্তু শর্ট লেন্থের বলটি ছিলেন পা বরাবর। মিরাজ ফ্লিক করতে গিয়ে ব্যাটের ওপরের কানায় লাগাম। স্কয়ার লেগে দাঁড়িয়েই ক্যাচটি ধরলেন ফাখর জামান।

এ রিপোর্ট লেখার সময় বাংলাদেশের রান ২.১ ওভারে ১ উইকেট হারিয়ে ৮। ৪ রান করে নিয়ে ব্যাট করছেন নাঈম শেখ এবং লিটন দাস ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পাকিস্তান, বাংলাদেশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন