পাক বোলারের সঙ্গে উর্বশী রওতেলার ভিডিও প্রকাশ, নেট দুনিয়ায় তোলপাড়

fec-image

ভারত-পাকিস্তান ম্যাচে গ্যালারিতে ছিলেন উর্বশী রওতেলা। ম্যাচের পরে পাকিস্তানের বোলার নাসিম শাহের সঙ্গে একটি ভিডিও প্রকাশ করেন অভিনেত্রী। সেই ভিডিও নিয়ে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা যেন থামছেই না! ভারতীয় ক্রিকেটার ঋষভ পান্থের সঙ্গে একের পর বিবাদে বরাবরই আলোচনায় থাকছেন এই অভিনেত্রী।

ভিডিওতে দেখা যাচ্ছে গ্যালারিতে বসে রয়েছেন অভিনেত্রী। অপর দিকে মাঠে খেলছেন পাকিস্তানী বোলার নাসিম। দুজনের হাসিমুখের কিছু ঝলক নিয়েই বানানো হয়েছে ভিডিওটি। এমনকি ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে পাকিস্তানের জনপ্রিয় গায়ক আতিফ আসলামের ‘কোই তুঝকো না মুঝসে চুরা লে’ গানটি ব্যবহার করা হয়েছে।
উর্বশীর সেই ভিডিও নাসিম শাহের ফ্যান পেজ থেকেও প্রকাশ করা হয়েছে। পাকিস্তানের বোলারের সঙ্গে ভিডিও প্রকাশ করায় সমালোচনার মুখে পড়েছেন অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে হচ্ছেন ট্রলের শিকার।

এক সময় শোনা গিয়েছিল ঋষভ পান্থ এবং উর্বশীর ‘সম্পর্ক’ রয়েছে। তাঁদের দু’জনকে অনেকবার একসঙ্গে দেখা গেছে। কিন্তু ভারতীয় ক্রিকেটার বা অভিনেত্রী, সম্পর্কের কথা দুজনের কেউই স্বীকার করেননি। ২০১৮ সালে উর্বশীর সঙ্গে পান্থের প্রেমের খবর প্রকাশ্যে এসেছিল। কিন্তু পরে দুজনেরই ছাড়াছাড়ি হয়ে যায়। জানা যায়, পান্থ সামাজিক যোগাযোগ মাধ্যম ও হোয়াটসঅ্যাপে উর্বশীকে ব্লক করে দিয়েছেন। এরপর বেশ কয়েকবার একে অন্যকে দোষারোপ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যটাস দিয়েছেন। তাদের মধ্যকার এই বিতর্ক যেন থামছেই না!

সূত্র : এনডিটিভি

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন