পানছড়িতে অজ্ঞাতনামা সন্ত্রাসীদের গুলিতে স্বামী-স্ত্রী গুলিবিদ্ধ

গুলিবিদ্ধ
পানছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় অজ্ঞাতনামা সন্ত্রাসীদের গুলিতে স্বামী ও স্ত্রী গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন উপজেলার ৩নং সদর পানছড়ি ইউপির কালানাল গ্রামের কালা মিয়ার ছেলে রমজান আলী (৫৫) ও তার স্ত্রী আনোয়ারা বেগম (৪০)। শনিবার সন্ধ্যা সাতটার দিকে এই ঘটনা ঘটে।

জানা যায়, রমজান আলী, তার স্ত্রী ও তাজুল ইসলামের পরিবার উপজেলার মগ পাড়া (হলধর পাড়া) এলাকায় দীর্ঘ বছর যাবত জমি বর্গা নিয়ে চাষাবাদ করে জীবিকা নির্বাহ করে আসছিল। সেই সূত্রে তারা নিজেরা ঘর নির্মান করে সেখানেই অবস্থান করে এবং পাশাপাশি জমিনে কাজ কর্ম করে। ঘটনার সময় সন্ধ্যায় ঘরে বসে থাকা অবস্থায় কয়েকজন অস্ত্রধারী প্রথমে রমজান আলী ও পরে তার স্ত্রী আনোয়ারাকে গুলি করে দ্রুত পালিয়ে যায়।

গুলির শব্দ শুনে দুরে অবস্থান করা তাজুল ইসলাম পানছড়িতে খবর দিলে পানছড়ি থানা অফিসার ইনচার্জ মাইন উদ্দিন খানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে আহতদের দ্রুত উদ্ধার করে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তারা দুজনেই ডান পায়ের হাটুর উপরে গুলিবিদ্ধ হয়। কর্তব্যরত চিকিৎসক ডা: মো: নাজিম মাহফুজ আহতের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নতর চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় পানছড়িতে একটি বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে রবিবার বেলা এগারটার মধ্যে অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবী জানানো হয়। বাঙ্গালী ছাত্র পরিষদ পানছড়ি থানা শাখার সভাপতি মো: এরশাদ আলী জানান, রবিবার বেলা এগারটায় বিক্ষোভ মিছিল হবে এবং পরবর্তী কর্মসূচী দেয়া হবে। পানছড়ি থানা অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এ ব্যাপারে এ পর্যন্ত কেউ কোন অভিযোগ দায়ের করেনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন