পানছড়িতে আ’লীগের কর্মী আহত হওয়ার ঘটনায় বিএনপি’র অফিস ভাংচুর ও নেতাকর্মীদের মারধরের অভিযোগ

xcdf5

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি :

খাগড়াছড়ি জেলার পানছড়িতে অজ্ঞাতনামা মুখোশধারী সন্ত্রাসীদের হামলায় আওয়ামীলীগের ২কর্মী আহত হওয়ার জের ধরে উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা হামলা চালিয়ে বুধবার দুপুর ২টায় পানছড়ি উপজেলা বিএনপি’র অফিস ভাংচুর করেছে বলে অভিযোগ করে জেলা বিএনপি। এসময় আওয়ামীলীগের নেতাকর্মীরা বিএনপি’র তিন নেতাকর্মীকে মারধর করা হয়েছে বলেও অভিযোগ করেন তারা। আওয়ামী হামলায় আহতরা হলেন-লোগাং ইউনিয়ন স্কুল ছাত্রদলের সভাপতি মো: আল আমিন, সদর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি মো: সোহেল ও মো: নাজমুল।

বিএনপি অফিস ভাংচুর ও তিন নেতাকর্মীদের মারধর করার প্রতিবাদে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে জেলা  বিএনপি’র সভাপতি ওয়াদুদ ভূইয়া।  জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক আবু তালেব স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি এ ঘটনার তীব্র নিন্দাসহ পানছড়ির কালানাল এলাকায় মুখোশধারী সন্ত্রাসীদের হামলায় আওয়ামীলীগ নেতাকর্মীদের উপর হামলা আওয়ামীলীগের  নিজস্ব  কোন্দলের বহি:প্রকাশ বলে তিনি মন্তব্য করেন।

তিনি বিবৃতি আরও জানান, গত মঙ্গলবার রাতে বিএনপি নেতাকর্মীদের ১টি রাইচমিল ও ২টি দোকানে ডাকাতি করা হয়। তাছাড়া পানছড়ি উপজেলা বিএনপি নেতাকর্মীদের নামে উপজেলা আওয়ামীলীগ ৯টি মিথ্যা মামলা দায়ের করে নেতাকর্মীদের হয়রানি করছে। অবিলম্বে তিনি এসব মিথ্যা প্রত্যাহারের দাবী জানান। অন্যথায় কঠোর আন্দোলনের ঘোষণা দেওয়া হবে তিনি হুঁশিয়ারী দেন। সম্প্রতি সময়ে সংগঠিত এ সকল ঘটনায় বিএনপি’র কোন নেতাকর্মী জড়িত নয় বলে তিনি দাবী করেন।

উল্লেখ্য, বুধবার সকালে পানছড়ির কালানাল এলাকায় মুখোশধারী সন্ত্রাসীদের হামলায় পানছড়ি উপজেলার যুবলীগ সাধারণ সম্পাদক নাজির মাহমুদ (৩৮) ও ছাত্রলীগ সভাপতি শ্রীকান্ত দেব মানিক (২৭) গুরুতর আহত হয়ে খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় পুরো জেলায় বিএনপি ও আওয়ামী নেতাকর্মীদের মাঝে চরম আতংক বিরাজ করছে। আশংকিত হয়ে পড়েছে জেলাবাসী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন