পানছড়িতে চিত্রাংকন ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিত

16.

শাহজাহান কবির সাজু, পানছড়ি :

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় চিত্রাংকন ও হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১০টা হইতে পানছড়ি বাজার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। জানা যায়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ষাট জন প্রতিযোগী চিত্রাংকনে ও পঁয়ত্রিশ জন অংশ নেয় সুন্দর হাতের লেখায়।

পানছড়ি উপজেলা রিসোর্স কর্মকর্তা মো: খলিলুর রহমান জাহিদ ও যুব উন্নয়ন অধিদপ্তরের ক্রেডিট সুপারভাইজার মো: গিয়াস উদ্দিন এ সময় বিচারক হিসাবে উপস্থিত ছিলেন। ক্ষুদে শিল্পীরা তাদের নিপুণ হাতের তুলির ছোঁয়ায় বিভিন্ন রং-বেরংয়ের ছবি এঁকে প্রতিযোগিতার লড়াইকে প্রাণবন্ত করে তোলে।

বিচারকদের সুক্ষ ও দক্ষ যাচাই-বাচাইয়ে সুন্দর হাতের লেখায় প্রথম স্থান লাভ করে রেজওয়ান হোসেন। চিত্রাংকনে “ক” গ্রুপে ওয়েলদি চাকমা ঐশ্বর্য “খ” গ্রুপে সুষ্মিতা দেব “গ” গ্রুপে সাইফুল ইসলাম প্রথম স্থান লাভ করে।

সোমবার সূর্যোদয়ের সাথে সাথে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক, শিশু সমাবেশ, র‌্যালী ও আলোচনা সভা শেষে বিজিতদের মাঝে পুরষ্কার বিতরণ করা হবে বলে জানা যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন