পানছড়িতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

ART PIC

পানছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টা থেকে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের আয়োজনে ও ইউএনডিপি (সিএইচটিডিএফ) এর সহযোগিতায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পরিবেশের ভারসাম্য রক্ষার্থে উদ্বুদ্ধ করার জন্য “ বন বাঁচলে, থাকবে পানি” বিষয়ক প্রতিপাদ্যর ব্যানারে উপজেলার ৮টি উচ্চ বিদ্যালয়ের ২৪ জন প্রতিযোগী এতে অংশ নেয়। পানছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন।

এসময় বিচারকের দায়িত্ব পালন করেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো: বাবুল হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: শাহজাহান মিয়া, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবু তোয়াব মজুমদার পলাশ ও উপজেলা শিল্পকলার যুগ্ম সাধারণ সম্পাদক থৈয়াংগ্য চৌধুরী।

বিচারকদের রায়ে চিত্রাঙ্কনে প্রথম স্থান লাভ করে পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র রুদ্র কায়সার। এ সময় আরো উপস্থিত ছিলেন পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জ্ঞান প্রভাত তালুকদার, ইউএনডিপি (সিএইচটিডিএফ) এর পানছড়ি উপজেলা ফ্যাসিলেটর কীর্তিকা চাকমা, পার্বত্য জেলা পরিষদের উপজেলা কো-অডিনেটর অতুল চাকমা ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধিরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন