পানছড়িতে ড্রাইভারদের উদ্বুদ্ধকরণ ক্যাম্পেইন অনুষ্ঠিত

DRIVER PICTURE

পানছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি:
খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার বিভিন্ন শ্রেণীর ড্রাইভারদের নিয়ে এক উদ্বুদ্ধকরণ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। সদর ট্রাফিক খাগড়াছড়ির আয়োজনে সোমবার সকাল দশ’টা থেকে পানছড়ি সিএনজি অফিস কার্যালয়ে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো: আ: জব্বার। এ সময় পানছড়ির বিভিন্ন শ্রেণীর ড্রাইভারদের মাঝে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন খাগড়াছড়ি সদর ট্রাফিক সার্জেন্ট মাহাবুব ইসলাম।

তিনি বলেন, অসাধু্ু উদ্দেশ্যে যাত্রী বেশে অনেকে দ্বিগুন ভাড়ায় মোটরসাইকেল, সিএনজি ভাড়া করে দুর্গম এলাকায় নিয়ে চালকদের হত্যা করে গাড়ি ছিনিয়ে নিয়ে যাচ্ছে। তাই অপরিচিত যাত্রীদের টাকার লোভে বশীভুত না হওয়ার আহবান জানান। তাছাড়া গাড়ির কাগজ-পত্রাদি আপডেট ও ড্রাইভিং লাইসেন্স করার জন্য চালকদের অনুরোধ করেন। এসব ব্যাপারে খাগড়াছড়ি সদর ট্রাফিক অফিস সহায়তা দেবে বলেও জানান।

এ সময় উপস্থিত ছিলেন, সদর ট্রাফিকের টি.এস.আই আ: ছাত্তার, সিএনজি মালিক ও চালক সমবায় সমিতির সাধারণ সম্পাদক মো: মোসলেম, ট্রাক্টর চালক সমিতির সাধারণ সম্পাদক আহাম্মদ আলী, মোটর সাইকেল চালক সমিতির সভাপতি আজগর আলী ও সাধারণ সম্পাদক মো: আবছার প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন