পানছড়িতে পৌর মেয়র রফিকুল আলম’কে সংর্বধনা ও ইফতার পার্টি অনুষ্ঠিত

22-6 pic

স্টাফ রিপোর্টার।।
পানছড়ির বাজার কেন্দ্রীয় ঈদগাহ্ মাঠে পানছড়ি বাজার ব্যবসায়ীদের আয়োজনে খাগড়াছড়ি পৌর সভার মেয়র আলহাজ্ব মো: রফিকুল আলমকে সংর্বধনা ও এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এর উদ্যেক্তো ছিল পানছড়ি বাজার ছাত্র ও যুব পরিষদ।

বুধরার বিকাল ৫টা হইতে পানছড়ি বাজার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে সংক্ষিপ্ত আলোচনা ও পরবর্তী ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি ও ৬নং ওয়ার্ড ইউপি সদস্য মো: আসিফ করিমের সার্বিক তত্বাবধানে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবু তাহেরের সঞ্চালিত অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পৌর মেয়র আলহাজ্জ্ব মো: রফিকুল আলম।

এতে সভাপতিত্ব করেন খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতির সিনিয়র সহ-সভাপতি মোঃ আমিন শরীফ সওদাগর। সংর্বধনা সভা শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা মোঃ ইসমাইল বিন ইউসুফ।

এসময় আরো উপস্থিত ছিলেন, পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহিদ হোসেন ছিদ্দিক, থানা অফিসার্স ইনচার্জ মোঃ আঃ জব্বার, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ দিদারুল আলম, জেলা কাঠ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শওকত হোসেন ও বাজার উন্নয়ন কমিটির সভাপতি মোঃ হেদায়েত আলী তালুকদার।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন