বালিকা চ্যাম্পিয়ন ছোট পানছড়ি (উত্তর) ও বালকে খরান সিং পাড়া

পানছড়িতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত

fec-image

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় প্রাথমিক বিদ্যালয় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ৫ ইউপির বালক পাঁচটি ও বালিকা পাঁচটি দল নিয়ে উপজেলা পরিষদ মাঠে চূড়ান্ত পর্বের খেলা গত ৩ সেপ্টেম্বর (রবিবার) বর্ণিল আয়োজনে শুরু হয়েছিল।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর ) সকাল ১০টা থেকে পানছড়ি উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত হয় ফাইনাল।

দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় ছোট পানছড়ি (উত্তর) সরকারি প্রাথমিক বিদ্যালয় বালিকা দল হাতিমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় বালিকা দল। এতে ছোট পানছড়ি (উত্তর) ২-০ গোলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। দলের হয়ে দুটো গোল করে ম্যান অব টুর্নামেন্ট ও সর্বোচ্চ গোলদাতার পুরস্কার লাভ করে ছোট পানছড়ি (উত্তর) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ঝুমা আক্তার।

বালকদের খেলায় খরান সিং পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-০ গোলে নালকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। দলের হয়ে হ্যাট্টিক করে ম্যান অব টুর্নামেন্ট ও সর্বোচ্চ গোলদাতার পুরস্কার লাভ করে হৃদয় ত্রিপুরা। উৎসুক দর্শনার্থীরা করতালির মাধ্যমে কোমলমতি শিশুদের উৎসাহ প্রদান করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া আফরোজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি ও মেডেল তুলে দেন। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আহমেদ হাছান ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুজিত মিত্র চাকমা। পুরস্কার বিতরণের আগে অতিথি ও দর্শনার্থীদের আনন্দ দিতে দৃষ্টিনন্দন নৃত্য পরিবেশন করে দেখায় পানছড়ির স্থানীয় স্বরতরী শিল্পগোষ্ঠী। ছোট পানছড়ি (উত্তর) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক খুরশিদা আক্তারের সঞ্চালিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার সুস্মিতা ত্রিপুরা, এডিন চাকমাসহ বিভিন্ন বিদ্যালয় প্রধান ও সহকারী শিক্ষকবৃন্দরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন