পানছড়িতে মহান বিজয় দিবস পালিত

fec-image

জেলার পানছড়িতে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মহান বিজয় দিবস। এ উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যেগে সকাল ৭টায় কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা পর্ব শুরু হয়। প্রথমেই পুষ্পস্তবক অর্পন করে উপজেলা প্রশাসন।

পর্যায়ক্রমে পানছড়ি থানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: আব্দুল মোমিনের নেতৃত্বে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, উপজেলা বিএনপি সভাপতি মো: বেলাল হোসেনের নেতৃত্বে উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন, পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়, জাতীয় পার্টি, প্রতিবন্ধী কল্যাণ সংঘ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্স, পানছড়ি ডিগ্রী কলেজ, চেংগী সারিবালা স্মৃতি মহাবিদ্যালয়, পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়, উল্টাছড়ি উচ্চ বিদ্যালয়, রেড ক্রিসেন্ট, পানছড়ি ফুটবল একাডেমি ও জেএসএস শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেন।

সকাল ৯টা থেকে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা কুজকাওয়াজে অংশ নেয়। কুচকাওয়াজে পতাকা উত্তোলন ও সালাম গ্রহণ করেন উপজেলা প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তৌহিদুল ইসলাম ও অফিসার ইনচার্জ মো: নুরুল আলম।

সকাল ১০টা থেকে স্কুলের ছাত্র-ছাত্রীদের বিভিন্ন খেলাধুলা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা পরিষদের সকল বিভাগীয় প্রধান ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, বিজয় দিবস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন