পানছড়ির জয়িতা রোজী পাশে জেলা প্রশাসক পত্নী

16.4

পানছড়ি প্রতিনিধি ॥

জেলার পানছড়ি উপজেলার নারী জয়িতা রোজী পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন জেলা প্রশাসক পত্নী। মঙ্গলবার পানছড়ি এক সফরে এসে তিনি সাঁওতাল সম্প্রদায়ের পাতা বাহা অনুষ্ঠান শেষে নারী জয়িতা রোজীর সাথে দীর্ঘ সময় কাটান। মঙ্গলবার বেলা একটার দিকে পানছড়ি উপজেলা প্রতিবন্ধী কল্যাণ সংঘের কার্যালয়ে এক আলোচনায় তিনি প্রতিবন্ধীদের সুখ-দু:খের কাহিনী শুনেন। এবং নারী জয়িতা রোজীর সেলাই প্রশিক্ষণ কেন্দ্রকে আরো প্রানবন্ত ও গতিশীল করে তোলার জন্য পাঁচটি সেলাই মেশিন প্রদান করেন।

জেলা প্রশাসক পত্নী নিলুফা সুলতানা করিম ও অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক পত্নী রিফাত আরা ইয়াছমিন উপস্থিত থেকে রোজীর হাতে সেলাই মেশিন তুলে দেন। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মুর্শিদুল ইসলাম, উপজেলা নির্বাচন অফিসার বেদারুল ইসলাম, ৫নং উল্টাছড়ি ইউপি চেয়ারম্যান সুব্রত চাকমা ও প্রতিবন্ধী কল্যাণ সংঘের সভাপতি জয়নাল আবেদীন খন্দকার প্রমুখ।

রোজী এ সময় তার প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে জানান, ভবিষ্যতে পানছড়ির বেকার ও প্রতিবন্ধী মহিলাদের স্বাবলম্বী করে তোলার জন্য পানছড়িতে একটি মিনি গার্মেন্টস ফ্যাক্টরী গড়ে তুলতে চান।

উল্লেখ্য জেলা প্রশাসক মো: মাসুদ করিম রোজীর সেলাই প্রশিক্ষন কেন্দ্রে এর আগেও দশটি সেলাই মেশিন দিয়েছিলেন। যা সেলাই প্রশিক্ষন কেন্দ্রের জন্য এক বিশাল পাওনা বলে রোজী এ প্রতিবেদককে জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন