পানির কথা বলে মেসির প্রসঙ্গ এড়ালেন রোনালদো

fec-image

ফুটবলে তো ক্রিস্টিয়ানো রোনালদো খ্যাতি অর্জন করেছেন আগেই। একই সঙ্গে নানা রকম বিজ্ঞাপনী পণ্যের প্রচারণায়ও তাঁর জুড়ি মেলা ভার। প্রায়ই তিনি নানা রকম পণ্যের প্রচারণায় কাজ করে থাকেন। এবার এক পানির বিজ্ঞাপনী অনুষ্ঠানে তিনি কৌশলে লিওনেল মেসির প্রসঙ্গ এড়িয়ে গেছেন।

ইন্টার মিয়ামির সঙ্গে মেসির আনুষ্ঠানিক চুক্তি এখনো হয়নি ঠিকই। তবে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে (এমএলএস) যাওয়ার বিষয়টি আর্জেন্টিনা ফরোয়ার্ড নিজেই জানিয়েছেন। এছাড়া ফোর্বস, বিবিসিসহ বিভিন্ন গণমাধ্যমে মেসির মিয়ামিতে যাওয়ার কথা উঠেছে। তার আগে আর্জেন্টিনার বিশ্বজয়ী ফুটবলারের সৌদি আরবের ক্লাব আল-হিলালে যাওয়ার প্রসঙ্গ বেশ হইচই ফেলে দিয়েছিল।

সৌদিতে তাঁর (মেসি) সঙ্গে সেই পুরোনো দ্বৈরথ দেখার সম্ভাবনা রয়েছে কি না, সে প্রসঙ্গ এসেছিল রোনালদোর কাছে। উরসু নামের পানির কোম্পানির প্রচারণা অনুষ্ঠানে পর্তুগিজ এই তারকা ফুটবলার বলেন, ‘আমি ফুটবল নিয়ে কথা বলতে চাই না। শুধু পানি নিয়ে কথা বলতে চাই। সৌদি আরবে সবাইকে স্বাগত। এই লিগ নিয়ে আমাদের কোনো সমস্যা নেই।’

গত বছরের শেষের দিকে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে আল নাসরের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন রোনালদো। সৌদিতে এসেই প্রথম মৌসুমটা হতাশাজনক কেটেছে তাঁর। ট্রেবল জয়ের সম্ভাবনা থাকলেও আল নাসর পারেনি। তবে দুর্দান্ত পারফর্ম করেছেন তিনি। আল নাসরের জার্সিতে এখন পর্যন্ত ১৯ ম্যাচ খেলে করেছেন ১৪ গোল ও ২ গোলে অ্যাসিস্ট করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন