পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

fec-image

করোনা মহামারি থেকে পরিত্রাণের জন্য গৃহবন্দী হতদরিদ্র মানুষের মাঝে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলা উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার(১৩ এপ্রিল) পৌরসভার ৭নং ওয়ার্ড মাঠ পাড়া এলাকায় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলা ও পৌরসভার নেতৃবৃন্দ খাদ্য সামগ্রী তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও বান্দরবান জেলা সভাপতি কাজী মো. মজিবর রহমান, বান্দরবান পৌরসভার সভাপতি মো. শামসুল ইসলাম সামু সাধারণ সম্পাদক এরশাদ চৌধুরী, ছাত্রনেতা মো. মিজানুর রহমান আখন্দ, মো. শাহ জালাল প্রমুখ।

এসময় কাজী মো. মজিবর রহমান বলেন, করোনা নামক মহামারী থেকে পরিত্রাণের জন্য সবাইকে সচেতন হতে হবে। বারবার সাবান দিয়ে হাত ধোয়া, পরিষ্কার-পরিচ্ছন্ন থাকা অপ্রয়োজনে বাসা থেকে বাহির না হওয়ার জন্য আহ্বান জানান।

উল্লেখ্য, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ আজ বান্দরবান পৌরসভার ৭ নং ওয়ার্ড মাঠ পাড়া এলাকায় ৩০০ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করেন। এছাড়াও পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের বান্দরবান জেলা পৌরসভা ও উপজেলার সকল নেতৃবৃন্দকে সার্বিক সহযোগিতার মাধ্যমে জনগণের পাশে থাকার জন্য কঠোর নির্দেশ প্রদান করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাদ্য সামগ্রী বিতরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন