উখিয়া উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ

fec-image

করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া উখিয়া উপজেলার হতদরিদ্রদের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

রবিবার (৫ এপ্রিল) অসুস্থতার কারণে এই কার্যক্রমে তিনি সরাসরি উপস্থিত থাকতে না পারলেও চেয়ারম্যানের শুভাকাঙ্ক্ষীগণ উপজেলার বিভিন্ন এলাকায় হত হতদরিদ্র পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

উপজেলার বিভিন্ন এলাকায় উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা, সৌদি প্রবাসী হাজি নবী সোলতান, ব্যবসায়ী মোক্তার আহমদ, যুবলীগের সাধারণ সম্পাদক ইমাম হোসেন, উপজেলা কমিনিউটি পুলিশের সাধারণ সম্পাদক কায়সার, সাংবাদিক শহিদুল ইসলাম সহ প্রমুখ এই খাদ্য সামগ্রী গুলো বিতরণে অংশ নেন।

চেয়ারম্যানের নির্দেশনা অনুযায়ী কোন ধরনের ফটোসেশন ছাড়ায় এসব খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন করা হয়েছে৷ এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী বলেন, কোভিড-১৯ এর শুরু থেকে আমি সবার পাশে আছি৷ অসুস্থতার জন্য বর্তমান চট্টগ্রামে অবস্থানের কারণে সরাসরি উপস্থিত হতে পারছি না, তার জন্য উপজেলাবাসীর কাছে দুঃখ প্রকাশ করছি৷ শুরু থেকে যে সব অসহায় মানুষ গুলো আমার সাথে যোগাযোগ করেছে সবাইকে আর্থিক সহযোগিতা করেছি এবং তা অব্যাহত থাকবে। রবিবার উপজেলার বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে৷ উপজেলা নির্বাহী অফিসার ও দলীয় নেতাকর্মী ও এলাকাবাসীর সাথে সার্বক্ষণিক আমার যোগাযোগ রয়েছে। আমি সবার জন্য দোয়া করছি। ইনশাআল্লাহ খুব শিঘ্রই এই দুর্যোগ আমরা কাটিয়ে উঠবো৷

তিনি আরও বলেন, ইতিমধ্যে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা করোনাভাইরাসের কারণে সৃষ্ট অর্থনৈতিক মন্দাভাব মোকাবেলায় ৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা করেছেন। দেশের করোনাভাইরাস পরিস্থিতি ও এর অর্থনৈতিক প্রভাব মোকাবেলায় যা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। করোনা মোকাবেলায় সরকার সর্বোচ্চ চেষ্টা করছেন, সুতরাং আমাদের সকলের উচিত সরকারি নিয়ম মেনে চলা। তাহলেই আমরা ঘাতক করোনাভাইরাস থেকে রক্ষা পাবো।

তিনি সকলের নিকট দোয়া চেয়েছেন এবং সবাইকে ঘরে থাকার অনুরোধ করেছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাদ্য সামগ্রী বিতরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন