খাগড়াছড়ির বড়পাড়া গ্রামে এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা

’পাহাড়ের দরিদ্র মানুষের কল্যাণে শেখ হাসিনা আর নৌকার বিকল্প নেই’

fec-image

পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্স চেয়ারম্যান ও খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের সুখ-দু:খের খবরাখবর নেয়ার পাশাপাশি তৃণমূল ও প্রান্তিক মানুষের জন্য বিভিন্ন ধরনের সামাজিক নিরাপত্তা বেষ্টনী, ভাতা, উপবৃত্তি, কমিউনিটি ক্লিনিক, সোলার হোম সিস্টেমসহ জনস্বাস্থ্য উন্নয়নে প্রকল্প নিয়েছেন।

বুধবার(২৭ সেপ্টেম্বর) জেলা সদরের ত্রিপুরা-মারমা অধ্যুষিত প্রত্যন্ত জনপদে দিনভর জনসংযোগকালে এ কথা বলেন। পরে তিনি ছোট খাগড়াছড়ি পাড়ার মাঝখানে একটি মাঠে পেরাছড়া ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের জনপ্রতিনিধিদের উদ্যোগে আয়োজিত বর্ণিল এক জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

গোলাবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জ্ঞান রঞ্জন ত্রিপুরা’র সভাপতিত্বে অনুষ্ঠিত এই সমাবেশে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও একই সাথে প্রতিমন্ত্রী পদ-মর্যাদায় শরণার্থী টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে জয়ী করতে খাগড়াছড়ি আসনে নৌকার প্রার্থীকে জয়ী করার উদাত্ত আহ্বান জানান।

তিনি বলেন, মহান স্বাধীনতার স্থপতি যেভাবে দেশ স্বাধীনের পর পাহাড়ি এলাকার দরিদ্র মানুষের জন্য উন্নয়ন বোর্ড সৃষ্টির চিন্তা করেছিলেন। একইভাবে তাঁর কন্যা শেখ হাসিনাও পাহাড়ি এলাকার মানুষের জীবনমান উন্নয়নের জন্য আপ্রাণ চেষ্টা অব্যাহত রেখেছেন।

জনসভায় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সা. সম্পাদক এড. আশুতোষ চাকমা, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি সঞ্জীব ত্রিপুরা, সা. সম্পাদক বিশ্বজিত রায়দাশ, জেলা যুব মহিলা আওয়ামী লীগ’র সভাপতি বিউটি রানি ত্রিপুরা, সদর উপজেলার ভাইস- চেয়ারম্যান আকতার হোসেন, পেরাছড়া ইউপি চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা এবং গোলাবাড়ি ইউপি চেয়ারম্যান জ্ঞানদত্ত ত্রিপুরা বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন