পেকুয়ায় পুলিশকে লাঞ্ছিতের মামলার আসামিরা প্রকাশ্যে, জনমনে আতঙ্ক

পেকুয়া প্রতিনিধি:
পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের পুলিশকে লাঞ্ছিতের মামলার আসামিরা প্রশাসনকে উপেক্ষা করে প্রকাশ্যে এলাকায় ঘোরাফেরা করছে। এ ঘটনায় এলাকার জনসাধারণ তাদের জানমাল নিয়ে চরম নিরাপত্তাহীনতার আতঙ্কে দিন কাটাচ্ছে।

জানা যায়, গত মাসে উপজেলার রাজাখালীতে পুলিশ ফাঁড়িতে হামলা ও লুঠপাটের চাঞ্চল্যকর ঘঠনা সংঘঠিত হয়। এ সময় এক পুলিশ নায়েক আহতের কথা উল্লেখ করে থানায় রাজাখালী পুলিশ ফাঁড়ির আইসি আবদুল হামিদ বাদী হয়ে পুলিশ এসোল্টের ধারায় নিয়মিত মামলা রুজু করেন। মামলাটি রুজু হওয়ার পর থেকে এজাহার ভুক্ত আসামিরা গ্রেপ্তার এড়াতে এলাকা ছেড়ে অন্যত্র আত্মগোপন করে। মামলার পর আসামিরা এলাকা ছেড়ে যাওয়ায় জনমনে স্বস্তি দেখা দেয় বলে জনশ্রুতি উঠে।

কিন্তু মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার রাজাখালী ইউনিয়নের শত শত লোকজন স্থানীয় সাংবাদিকদের সাথে যোগাযোগ করে জানায়, সম্প্রতি দায়েরকৃত পুলিশকে লাঞ্ছিতের মামলার এজাহার ভুক্ত আসামিরা ফের এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে।

এ বিষয়ে জানতে ঐ মামলার বাদী রাজাখালী ফাঁড়ির আইসি এস আই মো. আবদুল হামিদের ব্যবহৃত মুঠোফোনে যোগাযোগ করলে তিনি চলতি জানুয়ারি মাসের ৭ তারিখ থেকে কক্সবাজার অবস্থান করছেন জানিয়ে আর কিছু বলতে অপারগতা প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন