পেকুয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৮ পরিবারকে বসতঘর নিমার্ণের সরঞ্জাম বিতরণ

পেকুয়া প্রতিনিধি:
পেকুয়া সদর ইউনিয়নের বাইম্যাখালীতে ১ ডিসেম্বর ৭টি বসতঘর ও ৭ ডিসেম্বর ১টি বসতঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেলে সে সময় পেকুয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান বাহাদুর শাহ প্রত্যেককে নগদ ৫ হাজার টাকা করে নিজস্ব তহবিল থেকে অনুদান প্রদান করেন।

পরে পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মারুফুর রশিদের নির্দেশে পেকুয়া কবির আহমদ চৌধুরী বাজারের পশ্চিম মাথায় রাস্তার পাশে মারা যাওয়া ৫টি গাছ কেটে ক্ষতিগ্রস্থ পরিবারকে বসতঘর নিমার্ণ করার জন্য বিতরণ করতে বললে ২৮ ডিসেম্বর বিকাল ৩ টায় ওই গাছ গুলো করাত কল দিয়ে কেটে তাদের মাঝে বিতরণ করেন। পূর্ব বাইম্যাখালীর ক্ষতিগ্রস্থ মৃত এবাদ উল্লাহর ছেলে শাহ আলম, মঞ্জুর আলম তার পুত্র কোরবান আলী, এবাদ উল্লাহর পুত্র আমির, শহাআলমের পুত্র রাহামত আলী, সৈয়দ আহমদের পুত্র জাবের আ্হমদ ও জাফর আহমদ, সৈয়দনুরের পুত্র রাহামত আলীকে এগাছ গুলো বিতরণ করা হয়।

এসময় ঘর পুড়ে যাওয়া ব্যক্তিরা নগদ টাকার পর ঘর তৈরীর সরঞ্জাম পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন। গাছ বিতরণের সময় উপস্থিত ছিলেন, প্যানেল চেয়ারম্যান মাহাবুল করিম, মহিলা মেম্বার জায়তুন্নেছা খানম বিজু, ফেরদাউস জাহান ফরিদা, হাছিনা বেগম, ইউপি সদস্য মো.মানিক ও গ্রামপুলিশগণ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন