পেকুয়ায় আন্তজাতিক দূর্যোগ প্রশমন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

pic krets 13-10-2013

এমডি জুবাইদ, পেকুয়া:

পেকুয়ায় আন্তজাতিক দূর্যোগ প্রশমন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৩ অক্টোবর সকাল ১০ টায় পেকুয়া উপজেলা প্রশাসন ও কারিতাস চট্টগ্রাম অঞ্চলের উদ্যোগে প্রতিবন্ধিদের সাথে রাখব দূযোর্গ সহনশীল দেশ গড়ব”  এবারের প্রতিপাদ্য বিষয় কে সামনে রেখে উপজেলা নিবার্হী কর্মকর্তা মীর শওকত হোসেনের নেতৃত্বে একটি র‌্যালী উপজেলা চত্বর থেকে বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা সম্মেলন কক্ষে এক আলোচনা সভায় মিলিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা শিক্ষা কর্মকর্তা তপন কান্তি চৌধুরী।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মীর শওকত হোসেন। এতে বিশেষ অতিথি ছিলেন কারিতাস চট্টগ্রাম অঞ্চলের প্রতিনিধি ড্যানিয়েন সিপু গনেচ, উপজেলা সরকারী তৃতীয় শ্রেণী সমিতির উপদেষ্টা ওমর আলী, সভাপতি সামশুল হুদা ছিদ্দিকী, মিজান, ফায়ার ষ্টশন ইনচার্জ ইব্রাহিম, আলো ঘর পেকুয়া উপজেলা এরিয়া কো অডিনেটর হেলাল উদ্দিন, ইউও শাহাজাহান, এফ ভি ডি আর আর রিপন বড়ুয়া, দেলোয়ার হোছাইন।

এসময় অতিথিরা বলেন, দূর্যোগ মোকাবেলা অবশ্যই সকলের কর্তব্য। সভা শেষে ফায়ার সার্ভিসের দমকল বাহিনীরা আগুন কিভাবে নির্ভানো হয় তা দেখান।   

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন