পেকুয়ায় কমিউনিটি ক্লিনিকের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালী ও আলোচনা

নিজস্ব প্রতিনিধি,পেকুয়া:
পেকুয়ায় কমিউনিটি ক্লিনিকের প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২৬ এপ্রিল সকালে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্স ও আর সি এইচ সি আই বি যৌথ উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্স চত্বর থেকে স্বাস্থ্য কমপে¬ক্স এর ইউ এইচ এফ পি ও পিবি বড়ুয়ার নেতৃত্বে একটি র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে হাসপাতালের হলরুমে ইউ এইচ এফ পি ও  পি বি বড়ুয়ার সভাপতিত্বে এক আলোচনা সভায় মিলিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা বিধান কান্তি, পেকুয়া জি এম সি ইনষ্টিটিউশনের প্রধান শিক্ষক এনামুল হক চৌং, পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপেক্সের আর এম ও ডা: মজিবুর রহমান, মেডিকেল অফিসার ডা: নুরুল আলম, ডা:মহিন, জাতিসংঘের পেকুয়া হাসপাতাল ইনচার্জ ডা: সুমন, বারবাকিয়া ইউপি চেয়ারম্যান মাও.বদিউল আলম, একলাবের উপজেলা ম্যানেজার জাহিদুল আলম।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্যানেটারী পরিদর্শক জহুর লাল, স্বাস্থ্য পরির্দশক আব্দুল মালেক, ছৈয়দ জামাল হোসেন, প্রধান সহকারী নেজাম উদ্দিন, ছৈয়দ, মামুন, বারবাকিয়া কমিউনিটি ক্লিনিকের দায়িত্বরত হেলেন, শীলখালীতে শাকিলা জাফর, উজানটিয়াতে হাছিনা ও মেরি, টইটং ইউনিয়নে রুবি আক্তার, মগনামা ইউনিয়নে শাহাদাত, নাঈমা, মকছুদ, মোরশেদ প্রমুখ।

সভার প্রধান অতিথি এলাকার দরিদ্র জনগোষ্ঠীর সেবা নিশ্চিত করার জন্য কমিউনিটি ক্লিনিকের দায়িত্বরত সকল স্বাস্থ্য কর্মীদের অনুরোধ করেন। তিনি আরো বলেন স্বাস্থ্য কর্মীদের যদি এলাকার জনগোষ্টিদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে ব্যর্থ হলে চাকুরী ছেড়ে দেওয়ার নিদের্শ দেন।    

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন