পেকুয়ায় দুই অস্ত্র ব্যবসায়ী র‍্যাবের জালে আটক, অস্ত্র-গোলাবারুদ উদ্ধার

fec-image

কক্সবাজারের পেকুয়ার রাজাখালীতে অভিযান চালিয়ে ২ অস্ত্র ব্যবসায়ীকে আটক করছে র‍্যাব ১৫ এর অাভিযানিক দল। এসময় তাদের থেকে অস্ত্র-গোলাবারুদ উদ্ধার করা হয়েছে।

শনিবার (৮ জুলাই) রাতে উপজেলার রাজাখালী ইউনিয়নের বামুলাপাড়া এলাকায় এ অভিযান পরিচালনা করেন র‌্যাব-১৫।

র‍্যাব সূত্রে জানা যায়, র‌্যাব ১৫ অভিযান চালিয়ে কক্সবাজারের পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের বামুলাপাড়া ডাবল ব্রিজের উপর কতিপয় দুষ্কৃতকারী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও অপরাধমূলক কর্মকাণ্ড সংঘটিত করার উদ্দেশ্যে অস্ত্র-গোলাবারুদসহ অবস্থান করছে। সে তথ্যের ভিত্তিতে আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে। একপর্যায়ে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে দৌঁড়ে পালানোর চেষ্টাকালে আভিযানিক দলের নিকট দুইজন দুষ্কৃতকারী আটক হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদ্বয়ের দেহের সাথে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাশি করে ১টি ওয়ান শুটার সিঙ্গেল ব্যারেল গান, ১টি ওয়ান শুটার থ্রি কোয়ার্টার গান, ৬ রাউন্ড এমজি বুলেট, ৫ রাউন্ড ১২ বোর কার্তুজ, ২টি বাটন মোবাইল ফোন ও ৩টি সীম কার্ড উদ্ধার করা হয়।

এসময় আটক হলেন-ওই এলাকার গোলাম কাদেরের ছেলে মো. রিদোয়ান(৩২), মৃত সেলিমের ছেলে মো. সোহেল মিয়া (২৩)। এদেরকে আটক করতে পারলেও আরো ৪ জন পালিয়ে যায়।

এদিকে উদ্ধারকৃত অস্ত্র-গোলাবারুদ ও অন্যান্য আলামতসহ আটককৃত ব্যক্তিদ্বয়ের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে পেকুয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে ।

এ বিষয়ে পেকুয়া থানার ওসি তদন্ত সুদীপ্ত ভট্টাচার্য জানান, র‍্যাবের পক্ষ থেকে থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অস্ত্র, অস্ত্র ব্যবসায়ী, আটক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন