পেকুয়ায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, পেকুয়া:
পেকুয়ায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে এক সচেতনতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের অধীন ওয়ান-স্টপ ক্রাইসিস সেলের মাধ্যমে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে মুলত এ কর্মশালাটি অনুষ্টিত হয়েছে।

বাংলাদেশ ও ডেনমার্ক সরকার যৌথভাবে এ প্রকল্পটি দেশে নারী ও শিশুর বিকাশের জন্য পরিচালনা করে আসছে। ওম্যান সার্পোট সেন্টারে আওতায় গতকাল ১৪ জুন শনিবার সকাল ১০টার দিকে পেকুয়া থানা কম্পাউন্ডে পেকুয়া থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমানের সভাপতিত্বে ও নারী সহায়তা কেন্দ্র কক্সবাজারের প্রকল্প পরিচালক রাফিয়া আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। উক্ত কর্মশালায় উপস্থিত ছিলেন নারী সহায়তা কেন্দ্র বাংলাদেশের প্রকল্প পরিচালক মিসেস ইলা চৌধুরী।

পেকুয়া উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আবুল কাসেম, আ’লীগ নেতা ওয়াহিদুর রহমান ওয়ারেচী, এম তোফাজ্জল করিম, কবির আহমদ এমইউপি, শাহ জামাল এমইউপি, ওসমান গনি, আব্বাস উদ্দিন এমইউপি, জাকের হোসেন মেম্বার, খালেদা বেগম এমইউপি, হাছিনা বেগম এমইউপি, শাহনাজ বেগম এমইউপি, ফরিজা ইয়াসমিন এমইউপি, মর্জিনা বেগম এমইউপি, কুলসুমা এমইউপি, প্রধান শিক্ষকদের মধ্যে মাষ্টার মোস্তফা আলী, শামসুদৌহা, শহিদুল ইসলাম, আনোয়ারুল উলুম মাদ্রাসার অধ্যক্ষ রেজাউল করিম চৌধুরী, উজানটিয়া জুনিয়র হাই স্কুলের সহকারী শিক্ষিকা জয়াবুন্নেছাসহ সাংবাদিকরা।

এছাড়া পেকুয়া থানার কর্মকর্তা ও কনষ্টেবল, বিভিন্ন ইউনিয়নের গ্রাম পুলিশ ও সুশীল সমাজের প্রতিনিধিরা উক্ত কর্মশালায় অংশ গ্রহন করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন