পেকুয়ায় পুকুরের মাছ নিধনের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত-৩

Pic parves pekua ahoto_resized_1
পেকুয়া প্রতিনিধি :
পেকুয়ায় পুকুরের মাছ নিধনের জের ধরে প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে ১৫ জুলাই বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার শীলখালী ইউনিয়নের আলীচাঁন মাতবর পাড়া এলাকায়।

স্থানীয়সূত্রে জানা যায়, নুরুল আবছার গং ছৈয়দ নুর ও নুরু গং এর মধ্যে এ ঘটনা ঘটে। এ সময় প্রতিপক্ষের হামলায় নুরুল আবছার (৬৫) ও তার পুত্র সাইফুল সত্তার পারভেজ (৩৫), আরিফুল সত্তার(২৮) আহত হয়। ঘটনা খবর পেয়ে স্থানীয়রা এগিয়ে এসে আহতদেরকে উদ্ধার করে পেকুয়া সদর হাসপাতালে ভর্তি করে।

কর্তব্যরত ডাক্তার জানিয়েছেন, গুরুতর আহত পারভেজের অবস্থা আশংকাজনক। এদিকে সাংবাদিকদেরকে আহত নুরুল আবছার জানান, তিনি দীর্ঘদিন ধরে তার মালিকনাধীন পুকুরে বিভিন্ন জাতের মাছ চাষ করে আসছিলেন। এরই মধ্যে বিগত ১মাস আগে পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার ছৈয়দ নুর ও নুরু নামের দু’ব্যক্তি তার পুকুরে পোল্ট্রি ফার্মের বিষ্টা ফেলে প্রায় লক্ষাধিক টাকার মাছ মেরে ফেলে। পরে স্থানীয় জনপ্রতিনিধিরা এ ঘটনার সুষ্ট সমাধান দেওয়ার অঙ্গীকার করায় আইনের আশ্রয় নেননি। এরই ধারাবাহিকতায় শুক্রবার ঘটনার দিন তাদের দু’জনের নেতৃত্বে আবারো মুরগির বিষ্টা ফেলে মাছ নিধনের চেষ্টা করে।

এ সময় তার ছেলে পারভেজ চট্রগ্রামস্থ আরেক ছেলেকে বিকাশের মাধ্যমে ৫০ হাজার টাকা পাঠানোর জন্য বাড়ি থেকে বের হলে এ ঘটনা দেখতে পেয়ে প্রতিবাদ করলে তার উপর উপর্যপুরী হামলা চালিয়ে গুরুতর আহত করলে তাকে বাঁচানোর জন্য আমরা দৌড়ে আসি। এ সময় তারা কিছু বুঝে ওঠার আগেই আমাদেরকে মারধর করে গুরুতর আহত করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন