পেকুয়ায় পৃথক সংঘর্ষে মহিলাসহ আহত-৫

নিজস্ব প্রতিনিধি,পেকুয়া:
পেকুয়ার রাজাখালী ইউনিয়নের বকশিয়াঘোনা এলাকায় ও টইটং নাপিতখালী এলাকায় পৃথক সংঘর্ষে মহিলাসহ ৫ জন গুরুতর আহত হয়েছে। আহতদেও কে পেকুয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, ৪ জুলাই বেলা ২ টার সময় ওই এলাকায় তাস খেলার ঘটনা নিয়ে আছত আলীর পুত্র জয়নাল ও নবীর হোছাইন গংদের মধ্যে তর্কাতর্কি হয়।

এক পর্যায়ে সন্ত্রাসী জয়নাল তার সাঙ্গ পাঙ্গ নিয়ে দা, কিরিচ, লোহার রড দিয়ে অতর্কিত হামলা করে নবীর হোসেনের উপর। হামলায় নবীর হোছাইনের স্ত্রী রোপিয়া আক্তার (৫৫), মোহাম্মদ আলীর স্ত্রী মোতাহেরা বেগম (৩৮), মনজুর আলমের স্ত্রী আয়েশা বেগম(৩৮), রাজাখালী ইয়ারআলী খান উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র ফোরকান(১৭) গুরুতর আহত হয়। আহতপক্ষের ফোরকান জানান, তারা আবদুর রশিদ ও জকির আলমের বসতবাড়িতে ঢুকে ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধন করে।

এ ব্যাপারে ৬ নং ওয়ার্ডের মেম্বার আবদু রহমান ঘটনার সত্যতা স্বীকার করেন। অপরদিকে টইটং ইউনিয়নের নাপিতখালী এলাকায় সন্ত্রাসীদের হামলায় নুরুল হক(৬৫) নামের এক বৃদ্দ গুরুতর আহত হয়েছে। আহত নুরুল হককে পেকুয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, চলতি বুরো মৌসুমের ধানের চারা না নেওয়ার কারনে ওই এলাকার মৃত ওলা মিয়ার পুত্র বশত আলী দা,কিরিচ, লাঠি দিয়ে অতর্কিত হামলা করে। হামলায় মৃত গোলাম কাদেরের পুত্র নুরুল হক(৬৫)কে গুরুতর আহত করে। এ ব্যাপারে আহতপক্ষের লোকজন মামলার প্রস্ততি নিচ্ছে বলে জানা যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন