পেকুয়ায় প্রবাসীর বাড়ি ডাকাতিকালে তিনজন আহত, আটক ১

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়ায় ওমান প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। গত বুধবার দিবাগত গভীর রাতে উপজেলার শিলখালী ইউনিয়নের পূর্ব ভারুয়াখালী এলাকায় ওই বসতবাড়িতে ডাকাতি হয়েছে। সংঘবদ্ধ ডাকাতদল ওই ঘরের তিনজনকে কুপিয়ে গুরুতর আহত করে। তাঁদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতেরা হলেন, মো. ইুরুন্নবী (৪৮), তাঁর ছেলে রেজাউল করিম(২৮) ও মেয়ের জামাই ফয়েজুর রহমান(৩২)। স্থানীয় লোকজন জানিয়েছেন, রেজাউল করিম ১৫ দিন আগে ওমান থেকে দেশে ফেরেন। গত ৯ অক্টোবর তিনি বিয়ে করেন।

বুধবার গভীর রাতে ১৫-১৬জনের ডাকাতদল প্রবাসী রেজাউল করিমের বসতঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করেন। এ সময় ডাকাতদল চার ভরি স্বর্ণালঙ্কার, পাসপোর্ট, ৭০ হাজার টাকা ও ২০ হাজার ওমানের মুদ্রা, চারটি মুঠোফোন, কম্বল ও বিয়ের কাপড়-চোপড় লুট করে নিয়ে যায়। এসময় বাধা দেওয়ায় তিনজনকে কুপিয়ে আহত করে।

শিলখালী ইউপি চেয়ারম্যান নুরুল হোসাইন জানিয়েছেন, ডাকাতেরা দুইটি দরজা ভেঙে বসতঘরে ঢুকে নগদ টাকা ও মালামাল লুট করে। বৃহ্স্পতিবার সকালে পেকুয়া থানার ওসি আবদুর রকিব ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এব্যাপারে পেকুয়া থানার ওসি আবদুর রকিব বলেন, বোরহান নামের একজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থল হচ্ছে পাহাড়ি এলাকায়। ওখানে পুলিশ একার পক্ষে পাহারা দেওয়া সম্ভব নয়। দল বেঁধে এলাকাবাসীকে পাহারা দিতে বলা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন