পেকুয়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ আহত-১০

নিজস্ব প্রতিনিধি. পেকুয়া:
পেকুয়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে ১০ জন ব্যক্তি আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গতকাল ১১ নভেম্বর বিকেলে সদর ইউনিয়নের উত্তর মেহেরনামা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্টিত রয়েল ক্লাব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের কোয়াটার ফাইনাল খেলায় এ ঘটনা ঘটে। খেলায় মাতবর পাড়া রয়েল স্টার ক্লাব শিলখালী স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হয়।

টুর্ণামেন্ট আয়োজন কমিটির সভাপতি ও স্থানীয় এম ইউপি জিয়াউল হক জানান, শুরু থেকে খেলা শান্তিপূর্ণভাবে অনুষ্টিত হয়। এসময় কয়েক হাজার দর্শক খেলাটি উপভোগ করছিল। কিন্তু এ খেলাটি শেষের ২ মিনিট ১৯ সেকেন্ড আগে মাতবর পাড়া রয়েল স্টার ক্লাবের ১০ নং জার্জি পরিহিত খেলোয়াড় স্ট্রাইকার রিদুয়ান গোল করার দায়ে রেফারি রমিজ উদ্দিন তাকে লাল কার্ড প্রদর্শন করেন।
এতে ক্ষিপ্ত হয় মাতবর পাড়া রয়েল স্টার ক্লাবের সমর্থকরা। তারা হৈচৈ শুরু করলে এক পর্যায়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এতে দুপক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ বেঁধে যায়। এ ঘটনায় তিনি নিজেও আহত হয়েছেন বলে জানান।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, এসময় আয়োজক কমিটির সদস্য সংঘর্ষ থামানোর আপ্রাণ চেষ্টা করেও ব্যর্থ হয়। এতে খেলোয়াড় সহ ৬ ব্যক্তি আহত হয়। আহতরা হলেন, আবদুল করিম (২৬), ইউসুফ বিন টিটু (১৮), মিজান (২০), খোকন (১৯), ইউসুফ (২২), রিদুয়ান (২৫) আহত হয়। অপরাপর আহতদের নাম পাওয়া যায়নি। আহতদের পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মাতবর পাড়া রয়েল স্টার ক্লাবের কর্মকর্তা ও আহত রিদুয়ান জানান, সামান্য ঘটনা নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এসময় কিছু উশৃংখল দর্শক এলোপাতাড়ি হামলা চালিয়ে খেলোয়াড়দের আহত করে। এদিকে শিলখালী স্পোর্টিং ক্লাবের সভাপতি মুফিজের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন