পেকুয়ায় লকডাউনে টমটম পরিবহন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

fec-image

কক্সবাজারের পেকুয়ায় কোভিড-১৯ এর কারণে লকডাউনে অসহায় ও দরিদ্র টমটম পরিবহন শ্রমিকদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে জিয়া কলেজ মাঠে পেকুয়া উপজেলা টমটম চালক সমবায় সমিতির ১শত ৭ জন টমটম শ্রমিককে করোনা ভাইরাস মহামারীর কারণে কর্মহীন হয়ে পড়া ও লকডাউনে ক্ষতিগ্রস্ত শ্রমিকদেরকে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার হিসেবে ১ কেজি ছোলা, আধা লিটার তেল , ২ প্যাকেট নুডুস, ১ প্যাকেট দুধ, ২ প্যাকেট লাচ্ছা সেমাই, ১ কেজি চিনি, ২টি মাক্স প্রদান করা হয় । শ্রমিকরা উপস্থিত হয়ে সামাজিক দূরত্ব নিশ্চিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উপহার সামগ্রী গ্রহণ করে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে ক্ষতিগ্রস্ত শ্রমিকদের হাতে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোতাছেম বিল্যাহ। এতে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মীকি মারমা, পিআইও আমিনুল ইসলাম।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোতাছেম বিল্যাহ বলেন, লকডাউনে দিনমজুর মানুষরা কর্মহীন হওয়ায় প্রধানমন্ত্রী তাদের জন্য উপহার পাঠিয়েছেন। আমি সেই উপহার তুলে দিচ্ছি। অবশ্যই আইন মেনে চলবেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উপহার, টমটম, পরিবহন শ্রমিক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন