জন্মদিনে মিথিলার উপহার পেয়ে খুশি সৃজিত

fec-image

আজ ২৫ সেপ্টেম্বর সৃজিতের ৪৭তম জন্মদিনের আয়োজনে স্বামীর ছায়াসঙ্গী হয়ে রইলেন মিথিলা। সৃজিত-মিথিলাকে ঘিরে রটেছিল বিচ্ছেদ গুঞ্জন। তবে সেসব গুঞ্জন এ অনুষ্ঠানের মাধ্যমে এক প্রকার উড়িয়ে দিয়েছেন তারা।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সৃজিতের জন্মদিন উপলক্ষ্যে আয়োজন করা হয়েছিল ‘দশম অবতার’-এর ট্রেলারের স্পেশাল প্রিভিউ, সঙ্গে জন্মদিনের জমজমাট পার্টি।

সেখানে হাজির ছিলেন কলকাতার তারকারা। আয়োজনে এক ছাদের নিচে পাওয়া গেল জয়া আহসান ও মিথিলাকেও। একটা সময় সৃজিত-জয়ার প্রেমের গুঞ্জন ডানা মেলেছিল। তবে সেই সব গুজবকে তুড়ি মেরে উড়িয়ে ফের সৃজিতের সিনেমার নায়িকা জয়া।

পাশাপাশি ছবিও তুললেন তারা। তবে পার্টির সব লাইম লাইট কাড়ল সৃজিত-মিথিলা জুটি। এমনটিই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম। পার্টিতে সৃজিত মিথিলার পোশাকেও ছিল রং মিলান্তি।

তবে এটা প্ল্যান করে নয়, ‘মাঝেমাঝে হয়ে যায়’ বললেন মিথিলা। এই বিশেষ দিনে সৃজিতকে কী উপহার দিলেন মিথিলা? অভিনেত্রী বলেন, ‘ওর গিফট পাওয়া ঢাকা থেকে শুরু হয়েছে। গত এক সপ্তাহ ঢাকায় ছিল, প্রচুর খাওয়া-দাওয়া হয়েছে, উপহার পেয়েছে। এখন আর সারপ্রাইজের কোনো ব্যাপার নেই, গিফট দিয়েছি। আজ যে পাঞ্জাবিটা পরেছে সেটাও আমি দিয়েছি।

আর এই যে আমি এসেছি, সেটাই তো ওর কাছে বড় গিফট।’ ‘হ্যাপিলি ম্যারেড’ সৃজিত-মিথিলার বিচ্ছেদ নিয়ে এত গুঞ্জন, সেই নিয়ে বেশ বিরক্ত অভিনেত্রী। তার সাফ কথা, ‘এই গুঞ্জন নিয়ে আমি কোনো কথাই বলতে চাই না। খুব সাধারণ সংসার আমাদের। কোনো আলাদা হ্যাপিনেসের কিছু নেই। সুখ-দুঃখ, চড়াই-উতরাই নিয়েই আমাদের সংসার।’

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উপহার, খুশি, মিথিলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন