পেকুয়ায় স্ত্রীকে প্রাণনাশের চেষ্টা,রশি দিয়ে বেঁধে নির্যাতন

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়ায় এক গৃহবধুকে প্রাণনাশের চেষ্টা চালিয়েছে পাষন্ড স্বামী। দাম্পত্য কলহের জের ধরে গত ৪ দিন ধরে স্বামী ও শশুর বাড়ির লোকজন তাকে রশি দিয়ে হাত-পা বেঁধে নির্যাতন চালান। এমনকি মধ্যযুগীয় কায়দায় ওই গৃহবধুকে ঘরের একটি কক্ষে আটকিয়ে রেখেছে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে জন প্রতিনিধিসহ তার পিত্রালয়ের লোকজন ঘটনাস্থলে যান। মুমর্ষ অবস্থায় তাকে বন্দি দশা থেকে উদ্ধার করে একটি ক্লিনিকে ভর্তি করে।

ঘটনাটি ঘটেছে গত ৬ এপ্রিল সোমবার পাশ্ববর্তী উপজেলা বাঁশখালী ছনুয়া মধুখালী গ্রামে। আহত গৃহবধু সেতেরা বেগম (২৫) ওই এলাকার আমির হোসেনের স্ত্রী। তার বাপের বাড়ি পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের সুন্দরী পাড়া এলাকায়।

প্রাপ্ত সুত্রে জানা গেছে গত ৮ বছর আগে সেতেরা বেগমের সাথে আমির হোসেনের বিবাহ হয়। বর্তমানে ওই দম্পতির ৫ ও ৭ বছরের দু’টি সন্তান রয়েছে। সম্প্রতি সংসারে স্বামী স্ত্রীর মধ্যে বনিবনা চলছে। সেতেরার পিত্রালয়ের অভিভাবকরা জানিয়েছেন বিয়ের পর থেকে স্বামী তাকে বিভিন্নভাবে শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়ে আসছে।

এনিয়ে হতভাগা স্ত্রী অতিষ্ট হয়ে একাধিকবার বাপের বাড়িতে অবস্থান করে অনশনও করে। পরে স্থানীয়দের মধ্যস্থতায় তাকে স্বামীর সংসারে ফিরিয়ে আনা হয়। সর্বশেষ গত চার দিন ধরে একই কায়দায় স্বামী ও শাশুর বাড়ির লোকজন ফের তার উপর প্রাননাশ চেষ্টাসহ নির্যাতন চালায়। এ ব্যাপারে সেতেরা বেগমের স্বামী আমির হোসেন জানান রাগের বশে সামান্য মারধর করা হয়েছে। তবে প্রাণনাশের কথাটি মিথ্যা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন