পেকুয়া শীলখালী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত

পেকুয়া প্রতিনিধি:
পেকুয়ায় ঐতিহ্যবাহি শীলখালী উচ্চ বিদ্যালয়ের ২০১৬ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও শীলখালী ইউপির চেয়ারম্যান নুরুল হোছাইন সিকদারের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোনাফের পরিচালনায় এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহাফুজুর রহমান, পেকুয়া জিএমসির অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এ এম শাহাজাহান, বিদ্যালয় পরিচালনা পর্ষদের দাতা সদস্য প্রতিষ্ঠাতা প্রাক্তন প্রধান শিক্ষক আলহাজ্ব জসিম উদ্দিন, পেকুয়া প্রেস ক্লাবের সভাপতি ছফওয়ানুল করিম, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য রিদুয়ান নাজেরী, জহির আহমদ, ফাস্ট সিকিউরিটি ব্যাংকের ম্যানেজার রমিজ আহমদ, বারবাকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছির উদ্দিন।

পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অধ্যয়নরত ছাত্রছাত্রীদের পক্ষ থেকে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দ্যেশে পাঠ করা হয় মানপত্র।

অনুষ্ঠানে বক্তারা বলেন, এ বিদায় দেয়ার অর্থ হচ্ছে মাধ্যমিক বিদ্যালয়ে পড়ালেখা শেষ করে উচ্চ লেভেলে পড়াশুনার জন্য সুযোগ করে দেওয়া। বর্তমান যুগে শিক্ষার কোন বিকল্প নেই। শিক্ষা ছাড়া কেউ কখনো মাথা উচু করে দাঁড়াতে পারে না। বক্তারা আরো বলেন দেশ পরিচালনার ক্ষেত্রে মেধাবী ছাত্রদের দরকার। তাই তাদেরকে উচ্চ শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহবান জানান বক্তারা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন