পৌর নির্বাচনে মেয়র প্রার্থী নিয়ে বান্দরবান বিএনপির মতবিনিময়

SAMSUNG CAMERA PICTURES

স্টাফ রিপোর্টার:

বান্দরবান পৌর নির্বাচনে সদরে বিএনপি ধানের শীষের প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন বর্তমান পৌর মেয়র মো. জাবেদ রেজা। গত মঙ্গলবার কেন্দ্রীয় বিএনপি বান্দরবান সদর পৌরসভায় ধানের শীষ প্রতীক নিয়ে মেয়র পদে নির্বাচন করার জন্য বর্তমান পৌর মেয়র এবং জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ জাবেদ রেজাকে দলীয় মনোনয়ন দিয়েছে। কেন্দ্রীয় বিএনপির মনোনয়ন বোর্ডের দায়িত্বপ্রাপ্ত নেতা ও কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব মোঃ শাহজাহানের স্বাক্ষরিত মনোনয়ন পত্র সূত্রে এ তথ্য জানা যায়।

 বুধবার বান্দরবান পৌরসভার মেয়র মোঃ জাবেদ রেজা দলীয় কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায়ও এতথ্য জানান। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির উপজাতীয় বিষয়ক সম্পাদক মা ম্যা চিং। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আজিজুর রহমান, জেলা বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক এম জসিম উদ্দিন তুষার। এছাড়াও জেলা যুবদলের আহবায়ক আবু বক্কর, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মোঃ কামাল, জেলা ছাত্রদলের সভাপতি সাবিকুর রহমান জুয়েল, জেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক রেজাউর রশিদ রেজাসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

সভায় প্রধান অতিথি কেন্দ্রীয় বিএনপির উপজাতীয় বিষয়ক সম্পাদক মা ম্যা চিং জনগণ তাদের মনোনীত প্রার্থীকে যাতে ভোট প্রদান করতে পারে সেজন্য নিরোপেক্ষ ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশ সৃষ্টি করতে নির্বাচন কমিশন ও প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন। তিনি আরো বলেন, বিএনপি বিরোধী দলে থাকার পরেও বিগত ৫বছর বর্তমান পৌর মেয়র মোঃ জাবেদ রেজা শত সীমাবদ্ধতার মধ্যে জনগনের সেবা করে গেছেন। তার বিরুদ্ধে সাংবাদিকসহ পৌরবাসীর কেউ কোর প্রকার অনিয়ম-দূর্নীতির অভিযোগ তুলতে পারেনি। তিনি বান্দরবান পৌরসভাকে একটি আধুনিক পৌরসভায় রূপান্ত করতে দলমত নির্বিশেষে কাজ করেছেন। এই রূপান্তের ধারা অব্যাহত রাখতে আবারো বিএনপির মনোনীত প্রার্থী বর্তমান পৌর মেয়র মোঃ জাবেদ রেজাকে নির্বাচিত করতে পৌরবাসীর প্রতি জোর আহবান জানিয়েছেন।

সভায় বিশেষ অতিথি জেলা বিএনপির সাধারণ সম্পাদক আজিজুর রহমান জানান, বর্তমান পৌর মেয়র মোঃ জাবেদ রেজা বিএনপির মনোনীত প্রার্থী। তিনি দলীয় প্রতীক ধানের শীষ নিয়ে নির্বাচন করছেন। দলের স্বার্থে বিএনপির সকল নেতাকর্মী ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবেন। তিনি বলেন, পৌর নির্বাচনের মাধ্যমে সরকার পরির্তনের কোন সুযোগ না থাকলেও বিএনপির ব্যাপক জনসমর্থন আছে তা প্রমান করা সম্ভব।

বিএনপির প্রার্থী বর্তমান পৌর মেয়র মোঃ জাবেদ রেজা বলেন, আমরা শত সীমাবদ্ধতার মধ্যে আমি গত ৫বছরের পৌরবাসীর জন্য নিরলসভাবে কাজ করে গেছে। পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে গতবারের মত দলমত নির্বিশেষে পৌরবাসীকে আমাকে আবারো নির্বাচিতি করার আহবান জানাচ্ছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন