প্রেমিকের গায়ে হলুদ, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা সা‌বেক প্রেমিকার

fec-image

বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়নে প্রেমিকের গায়ে হলুদের খব‌রে গলায় ফাঁস দিয়ে মারা গে‌ল সা‌বেক প্রেমিকা।

নিহত কি‌শোরীর নাম উম্মে সালমা (১৪)। সে লামার ফাইতং ধূইল্যাছড়ি এলাকার হাফেজ আহমদ ও আয়েশা বেগমের মেয়ে এবং ফাইতং মাস্টার আব্দুল হাই উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।

বৃহস্পতিবার (১৭‌ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে লামা উপজেলার ফাইতং ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ধূইল্যাছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, মেয়েটির সা‌থে একই গ্রামের এক ছেলের সঙ্গে সম্পর্ক ছিল। প্রেমি‌কের অন‍্যত্র বিয়ে ঠিক হ‌য়ে যায় এবং আজ তার গায়ে হলুদ। প্রেমে ব্যর্থ হয়ে মেয়েটি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারনা কর‌ছেন তারা। পরে ঘটনাস্থলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এই বিষয়ে নিহতের বাবা হাফেজ আহমদ বলেন, আমার স্ত্রী বাড়িতে ছিল না। আমি সন্ধ্যার পর বাজার থে‌কে এ‌সে দে‌খি মেয়েটি ঘরের আড়ার সঙ্গে ফাঁস দি‌য়ে‌ছে।

‌এ বিষ‌য়ে ফাইতং ইউপির ৪নং ওয়ার্ড মেম্বার আহমদ মিয়া বলেন, মেয়েটির প্রেমি‌কের অন‌্যত্র বি‌য়ে ঠিক হওয়ায় আজ গায়ে হলুদের অনুষ্ঠান চল‌ছিল। একার‌ণেই মে‌য়ে‌টি আত্মহত‌্যা ক‌রে‌ছে ব‌লে আমরা ধারনা কর‌ছি।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী বলেন, নিহত ছাত্রীর লাশ রাত ১০টার দিকে উদ্ধার করে ফাইতং পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছিল। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সকালে ময়না তদন্তের জন্য লাশটি বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তী‌তে তদন্ত সা‌পে‌ক্ষে ব‌্যবস্থা নেয়া হ‌বে ব‌লেও জানান তি‌নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন