বর্তমান সরকারের প্রকল্পগুলো বাস্তবায়নের লক্ষে সবাই সৌহার্দপুর্ণভাবে কাজ করুন : নিখিল কুমার

https://mail-attachment.googleusercontent.com/attachment/?ui=2&ik=189bda043a&view=att&th=141d57e2b04973ac&attid=0.2&disp=inline&realattid=f_hn05lyud1&safe=1&zw&saduie=AG9B_P9IBagWPJpy7aRKXzWJg_jG&sadet=1382268217794&sads=E9hCbnX0FasXhz1xGP8jd8Wv3nk

আলমগীর মানিক, রাঙামাটি:

বর্তমান সরকারের অবাস্তবায়িত প্রকল্পগুলো দ্রুত বাস্তবায়নের লক্ষ্যে সকলকে সৌহার্দপুর্ণভাবে একযোগে কাজ করার আহ্বান জানিয়েছেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। রবিবার রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদে অনুষ্ঠিত মাসিক সভায় সভাপতির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইরফান শরীফের পরিচালনায় পরিষদের সদস্য অংসুইপ্রু চৌধুরী, বৃষকেতু চাকমা, অভিলাষ তংচঙ্গ্যা, নির্বাহী কর্মকর্তা শাহীদুল ইসলাম, জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরাসহ পরিষদের হস্তান্তরিত বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সভায় চেয়ারম্যান আরো বলেন, এ জেলার ঐতিহ্য ও সংস্কৃতিকে দেশ ও বিশ্বের দরবারে নান্দনিকভাবে তুলে ধরার জন্য জেলা শিল্পকলা একাডেমীর কর্মকর্তাদের আহ্বান জানান। তিনি মৎস্য বিভাগের কর্মকর্তাকে বলেন, রাঙ্গামাটি জেলার মৎস্য উৎপাদন ও সরবরাহের প্রতি যেসব প্রকল্প গ্রহণ করা হয়েছে সেসব প্রকল্প বাস্তবায়নে দ্রুত পদক্ষেপ গ্রহণ করুন। তিনি হস্তান্তরিত বিভাগের কর্মকর্তাদের বিগত ৪ বছরের স্ব স্ব বিভাগের উন্নয়ন মূলক কর্মকান্ডের বিবরণ যেখানে লোকজনের সমাগম বেশী সেসব স্থানে বিলবোর্ডোর মাধ্যমে জনসাধারনের মাঝে প্রদর্শনির মাধ্যমে তুলে ধরার জন্য বলেন। অনুষ্ঠিত সভায় হস্তান্তরিত বিভাগের অন্যানো কর্মকর্তাগণ স্ব স্ব বিভাগের কার্যক্রম, সমস্যা ও মতামত উপস্থাপন করেন এবং চেয়ারম্যান ও মুখ্য নির্বাহী কর্মকর্তা উপস্থাপিত সমস্যা ও মতামত গুলো গুরুত্বের সাথে আলোচনা করে সমাধানের পরামর্শ সহযোগিতার আশ্বাস প্রদান করেন এবং চেয়ারম্যান ও মূখ্য নির্বাহী কর্মকর্তা উপস্থিত কর্মকর্তাদের শারদীয় দুর্গা উৎসব, কোরবানি ঈদ ও প্রবারণার শুভেচ্ছা বিনিময় করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন