বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে    

 Panchari MP PIC 25.5

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

শান্তির সু-বাতাস এ পানছড়ি দিয়েই শুরু হবে। ১৯৯২ সালে এ পূজগাং মাঠেই এক জনসমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পানছড়ির মানুষকে আশারবানী ও অভয় দিয়েছিলেন। যা প্রতিশ্রুতি অনুযায়ী ক্ষমতায় এসে বাস্তবায়ন করেছেন। বর্তমানে বিশ্বের ১০জন ক্ষমতাধর নেতার মধ্যে শেখ হাসিনাও একজন। পাহাড়ে এখন বইছে শান্তির সু-বাতাস চাঙ্গা রয়েছে অর্থনীতির চাকা। তাই বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে। পানছড়ির পূজগাং মূখ উচ্চ বিদ্যালয়ের বাৎসরিক বনভোজন ও একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্থানীয় সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে পূজগাং মূখ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. রাশেদুল ইসলাম। বিদ্যালয় শিক্ষক বিজয় দেব এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করে জেলা পরিষদ সদস্য ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সতীশ চন্দ্র চাকমা।

এ সময় অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম, জেলা তথ্য অফিসার এসএম অনিক চৌধুরী, জেলা পরিষদ সদস্য আশুতোষ চাকমা, খগেশ্বর ত্রিপুরা, শতরূপা চাকমা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়া, সাধারণ সম্পাদক জয়নাথ দেব ও ৩নং সদর পানছড়ি ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন