বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নতুন জার্সি হস্তান্তর করল ফ্রেশ

Pic- Jersey Handover

প্রেস বিজ্ঞপ্তি:

দেশের অন্যতম বৃহৎ ও শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ (এমজিআই) পৃষ্ঠপোষক হিসেবে টি২০ বিশ্বকাপ ২০১৬ উপলক্ষে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নতুন জার্সি হস্তান্তর করেছে। সম্প্রতি মিরপুরে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এক অনুষ্ঠানের মাধ্যমে এমজিআইয়ের ফ্ল্যাগশিপ ব্র্যান্ড ফ্রেশ-এর লোগো সংবলিত নতুন এই জার্সি হস্তান্তর করা হয়েছে।

মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের (এমজিআই) পরিচালক তাহমিনা মোস্তাফা আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন মাশরাফি বিন মর্তুজার হাতে ফ্রেশ ব্র্যান্ডের লোগো সংবলিত জাতীয় ক্রিকেট দলের জার্সি তুলে দেন। এ সময় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টিম ম্যানেজার খালেদ মাহ্মুদ সুজন, খেলোয়াড়দের পক্ষে তামিম ইকবাল, এমজিআইয়ের নির্বাহী পরিচালক (মার্কেটিং) আসিফ ইকবাল, বাংলাদেশ ক্রিকেট দলের স্পন্সরশীপ স্বতা¡ধিকারী ও টপ অব মাইন্ডের ব্যবস্থাপনা পরিচালক জিয়াউদ্দিন আদিল এবং সাংবাদিক, বিভিন্ন ক্লাবের সদস্য ও ক্রিকেট সমর্থকরা উপস্থিত ছিলেন।

এ সময় মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পরিচালক তাহমিনা মোস্তফা বলেন, বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড ফ্রেশ। এদেশের প্রতি ৩টি পরিবারের ১টি পরিবার কোনো না কোনো ফ্রেশ ব্র্যান্ডের পণ্য ব্যবহার করছেন। টি-২০ বিশ্বকাপে এমন একটি জনপ্রিয় ব্র্যান্ডের স্পন্সরশীপ যা বাংলাদেশের আপামর জনসাধারনকে ক্রিকেট আনন্দে একসুতোয় গাঁথতে সাহায্য করবে। আমারা বাংলাদেশ ক্রিকেট দলের উত্তোরোত্তর সাফল্য কামনা করি। সেই সঙ্গে আমরা আশা করি, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এ বছরও সফলতম ক্রিকেট মৌসুম কাটাবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন