বাইশারীতে আওয়ামীলীগের কর্মী সমাবেশ

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ নভেম্বর) সকাল ১০টায় বাইশারী উচ্চবিদ্যালয় ও কলেজ মাঠে এই কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য বাবু লক্ষী পদ দাস।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিএনপি-জামায়াত আবারও এদেশে নৈরাজ্য সৃষ্টি করেছে। তারা নিরহ মানুষদের পুড়িয়ে হত্যা, পুলিশকে পিটিয়ে হত্যা করেছে। বিদেশীদের কাছে ধর্না ধরছে।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে চলছে। বিএনপি-জামায়াত ক্ষমতায় আসার জন্য দেশে অবরোধ, হরতাল দিয়ে আবারও নৈরাজ্য সৃষ্টি করেছে।

এ সরকারের আমলে পুরো বান্দরবানসহ নাইক্ষ্যংছড়িতে মন্ত্রী বীর বাহাদুর এমপি মহোদয়ের আন্তরিকতায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। তিনি আগামীতে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে মন্ত্রী বীর বাহাদুরকে জয়যুক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

জেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরীর পরিচালনায় ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি মাস্টার কামাল হোছাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক দিলীপ বড়ুয়া প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক চুচুমং মারমা, শুভেচ্ছা বক্তব্য রাখেন ছাত্রলীগের সভাপতি ইরফান মাহবুব। এসময় কর্মী সমাবেশে হাজারো নেতাকর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন