পাকিস্তানের বিপক্ষে নিউজিল্যান্ডের রানের পাহাড়

fec-image

নিউজিল্যান্ডের বিপক্ষে টস জিতে ফিল্ডিং নেওয়ার সিদ্ধান্ত নেয় পাকিস্তান। টস জিতে বাবর আজমের ফিল্ডিং নেওয়ার সিদ্ধান্ত যে ভুল ছিল সেটা প্রমাণ করে দিয়েছে নিউজিল্যান্ডের ব্যাটাররা।

পাকিস্তানের বোলিং আক্রমণের সামনে খুনে ব্যাটিংয়ে রানের পাহাড় গড়েছে উইলিয়ামসনরা। রাচিন রবীন্দ্রের সেঞ্চুরি এবং কেন উইলিয়ামসনের ৯৫ রানের ইনিংসে চরে ৪০১ রানে থেমেছে নিউজিল্যান্ডের ইনিংস। বিশ্বকাপে এটিই কিউইদের সর্বোচ্চ দলীয় সংগ্রহ।

রাচিন রবীন্দ্রর সব কিছু যেন স্বপ্নের মতো হচ্ছে। প্রথম বিশ্বকাপ খেলতে এসেই তাক লাগিয়ে দিচ্ছেন প্রতি ম্যাচে। বেঙ্গালুরুতে আজ পাকিস্তানের বিপক্ষেও পেয়েছেন এবারের বিশ্বকাপে নিজের তৃতীয় সেঞ্চুরি। দ্বিতীয় উইকেটে অধিনায়ক কেন উইলিয়ামসনের সঙ্গে তাঁর জুটি ১৮০ রানের।

রাচিন সেঞ্চুরি পেলেও, তিন অঙ্কের ম্যাজিক ফিগার থেকে ৫ রান দূরে থাকতে শেষ হয়েছে উইলিয়ামসনের ইনিংস। ব্যক্তিগত ৯৫ রানে ইফতেখার আহমেদের বলে ফখর জামানের হাতে ক্যাচ দিয়ে সেঞ্চুরি মিসের হতাশায় পুড়েছেন উইলিয়ামসন। তাঁর ৭৯ বলের ইনিংসে ১০ চার দুটি ছক্কা। রাচিনের ইনিংস থেমেছে ১০৮ রানে।

তাঁর ইনিংসে ১৫ চার ও এক ছক্কা। এর আগে ডেভোন কনওয়ে ৩৫ রানে ফেরেন। এছাড়া শেষ দিকে ড্যারি মিচেল ২৯, মার্ক চ্যাপমান ৩৯ ও গ্লেন ফিলিপ্সের ৪১ রানে বড় সংগ্রহ পায় নিউজিল্যান্ড। ১০ ওভারে ৬০ রান খরচায় ৩ উইকেট নেন ওয়াসিম জুনিয়র।

১০ ওভারে ৯০ রান দিয়ে উইকেট শূন্য ছিলেন শাহিন। দলের পক্ষে সেরা ছিলেন ওয়াসিম জুনিয়র। ৬০ রানে ৩ উইকেট নেন তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নিউজিল্যান্ড, পাকিস্তান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন