বাইশারীতে বর্ণাঢ্য আয়োজনে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

fec-image

বান্দরবান নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে পালিত হয়েছে।

শুক্রবার (১৯ আগস্ট) সন্ধ্যায় বাইশারী বাজার অস্থায়ী কার্যালয়ে বান্দরবান জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাইশারী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মো. আব্দুর রশিদের সভাপতিত্বে এবং সদস্য সচিব রাশেল তালুকদারের পরিচালনায় হাফেজ মাওলানা হামিদুর রহমানের কোরআন তেলওয়াতের মাধ্যমে এই প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা বিএনপির উপদেষ্টা আজিজুল হক তালুকদার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাইশারী ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুল হক মনু, বাইশারী ইউনিয়ন যুবদলের আহবায়ক জসিম উদ্দিন, নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আবদুল জলিল, ৮ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. ফোরকান, ৭ নং ওয়ার্ড সভাপতি নুরুল হাকিম প্রমুখ।

স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মো. আব্দুর রশিদ বলেন, আগামী দিনে জাতীয়তাবাদী শক্তিকে এগিয়ে নিতে স্বেচ্ছাসেবক দলের ভূমিকা থাকবে অপরিসীম এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার জন্য স্বেচ্ছাসেবক দলই অগ্রণী ভূমিকা পালন করবে। তিনি উপস্থিত সকলকে আগামী সংসদ নির্বাচনে দ্বিধা বিভক্তি ভুলে গিয়ে দলের হয়ে কাজ করার আহ্বান জানান।

আলোচনা সভাশেষে মোমবাতি প্রজ্জ্বলন ও কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: প্রতিষ্ঠাবার্ষিকী, বাইশারী, স্বেচ্ছাসেবক দল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন