উখিয়ায় আ.লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

fec-image

উখিয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের ঐতিহ্য, সংগ্রাম, স্বাধীনতা, সমৃদ্ধি, গৌরব ও স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী কর্মসূচি পালন করা হয়েছে।

শুক্রবার (২৩ জুন) সকাল ৮টার দিকে জাতীয় পতাকা উত্তোলণের মাধ্যমে শুরু হয় দিনব্যাপী কর্মসূচি।

অনুষ্ঠান শুরুর আগে উখিয়া সদর স্টেশন পদক্ষিণের পর নেতাকর্মীরা অনুষ্ঠানে যোগ দেয়। পরে দুপুর দুইটার দিকে উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ হবে না, আওয়ামী লীগের জন্ম হয়েছে সংগ্রাম করে। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমেরিকাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছেন। বলেছেন, প্রয়োজনে আমরা আমেরিকার সাথে সম্পর্ক বিচ্ছিন্ন করব, তবুও সেন্টমার্টিন দেব না।

অনুষ্ঠানে উখিয়া উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন ইউনিয়নের প্রয়াত নেতাদেরকে বিশেষভাবে সম্মাননা স্মারক প্রধান করা হয়।

উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল হুদার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি রিয়াজুল হক রিয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদুল আলম কন্ট্রাক্টর, উখিয়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মুজিবুল হক আজাদ, সাবেক সাধারণ সম্পাদক ইমাম হোসাইন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক তারেক হোসেন মানিক, যুগ্ম আহ্বায়ক মো. ইব্রাহিম ও ও উখিয়া বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ বছরের ঐতিহ্য ও অর্জনের সংক্ষিপ্ত প্রদর্শনী করা হয়। পরে পথশিশুদেরকে নিয়ে আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ কেক কেটে ইতি টানেন অনুষ্ঠানের।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, উখিয়া, প্রতিষ্ঠাবার্ষিকী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন