বাইশারী ইউপি চেয়ারম্যানের বাড়িতে চুরি

IMG_3457 copy

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউপি চেয়ারম্যান মনিরুল হকের বাড়িতে দুর্ধর্ষ চুরি সংঘঠিত হয়েছে। এ সময় চোরের দল গেইটের তালা ভেঙ্গে বাড়ির ভিতরে ঢুকে স্টিল আলমারি, ওভারড্রপ, ব্রিফকেচ ভেঙ্গে মূল্যবান মালামাল, কাপড়-চোপড়, ডকুমেন্টসহ বিভিন্ন প্রকার জিনিসপত্র নিয়ে যায়। ঘটনাটি ঘটে মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ২টার দিকে।

ইউপি চেয়ারম্যান মনিরুল হক বলেন, তার স্ত্রী সন্তানদের নিয়ে কক্সবাজার শাশুর বাড়ীতে বেড়াতে গিয়েছিলেন এবং তিনি বান্দরবান জেলায় ব্যক্তিগত কাজে গিয়েছিলেন। আর এই সময় বাড়ীতে আর কেউ না থাকায় তালাবদ্ধ অবস্থায় রেখে ছিলেন। এই সুযোগকে কাজে লাগিয়ে চোরের দল রাতভর তা-ব তালিয়ে মূল্যবান বেশকটি বিদেশি কম্বল, ৩টি স্যামসাং মোবাইল সেট, একটি ট্যাপসহ কিছু ডকুমেন্টপত্র নিয়ে যায়। যার আনুমানিক মূল্য লক্ষাধিক টাকা হবে বলে জানান।

তিনি আরো জানান, বাড়ির রক্ষণাবেক্ষণের দায়িত্বে থাকা জাগের হোসেন সকালে চেয়ারম্যানের বাড়িতে গিয়ে ঘরের অসবাবপত্রে বেহাল অবস্থা দেখে বিষয়টি তাকে অবহিত করে। খবর পেয়ে ইউপি চেয়ারম্যান মনিরুল হক বাড়িতে এসে এসব তথ্য নিশ্চিত করে সাংবাদিকদের নিকট জানান।

উক্ত ঘটনায় বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আনিছুর রহমান ও সহকারী ইনচার্জ এএসআই সুলাইমান ভূঁইয়া ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, ইতি মধ্যে উক্ত বিষয়ে তারা বিভিন্ন সোর্সের মাধ্যমে খোঁজ খবর নিচ্ছেন। অবশ্যই এদের খোঁজে বের করে আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান। বিষয়টি নিয়ে ইউপি চেয়ারম্যান মনিরুল হক নাইক্ষ্যংছড়ি থানায় সাধারণ ডায়েরি করবেন বলে জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন