বাইশারী ও দোছড়ি ইউপির নৌকার মাঝি চূড়ান্ত

UP election pic

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ও দোছড়ি ইউনিয়নে আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে একক প্রার্থী চূড়ান্ত করেছে স্ব স্ব ইউনিয়ন আওয়ামী লীগ কমিটি। বাইশারীতে সাবেক ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও গতবারের চেয়ারম্যান প্রার্থী মো. আলম কোম্পানী ও দোছড়ি ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সদস্য সচিব ইউপি সদস্য মো. ইমরানকে দলীয় একক প্রার্থী হিসেবে চূড়ান্ত করে প্রস্তাবনা পাঠিয়েছে জেলায়।

দোছড়ি ইউপির চেয়ারম্যান প্রার্থী মো. ইমরান বলেন, ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে জনগণের সমর্থনের কথা বিবেচনা করে তাঁর নামের প্রস্তাবনা পাঠানো হয়েছে। কেন্দ্রীয় ভাবে দলীয় মনোনয়ন পেলে অবহেলিত দোছড়ি ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার লক্ষ্যে তাঁর কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান।

বাইশারী ইউপির একক প্রার্থী ঘোষণার বিষয়টি নিশ্চিত করেছেন বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক জাহাঙ্গীর আলম বাহাদুর। অপরদিকে দোছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক ও ইউপি সদস্য মুজিবুর রহমান জানান, ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে একক প্রার্থী চূড়ান্ত করে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী উপজেলা ও জেলা পর্যায়ের নেতৃবৃন্দের কাছে লিখিত আকারে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন