বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ১৪ শিক্ষার্থীর বৃত্তি লাভ

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২০২২ প্রাথমিক বৃত্তি পরীক্ষায় ১৪ জন শিক্ষার্থী বৃত্তি লাভ করছে। এদের মধ্যে ৮ জন টেলেন্টপুল এ আর ৬ জন সাধারণ বৃত্তি লাভ করছে।

ইউনিয়নের ১৩টি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয় সেরাদের তালিকায় রয়েছে। সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত থাকায় অভিভাবক ও স্থানীয় বাসিন্দারা বিদ্যালয়টির মান নিয়ে সন্তুষ্ট হয়েছেন।

ইউপি চেয়ারম্যান মো. আলম কোম্পানি বলেন, তার ইউনিয়নে বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয় সেরাদের তালিকায় স্থান পেয়েছে। তিনি আরো বলেন, পুরো উপজেলার ৫৫টি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে ২য় স্থান অর্জন করায় বাইশারীবাসীর পক্ষ থেকে শিক্ষার্থী ও শিক্ষক-শিক্ষিকাদের আন্তরিক অভিনন্দন জানান।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাফছা বেগম জানান, শিক্ষক শিক্ষিকাদের অক্লান্ত পরিশ্রম ও সঠিক নিয়মে পাঠদানই সফলতা অর্জনে সক্ষম হয়েছে।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক রুবায়েদ নাহিদ নুর জানান, আল্লাহর উপর বিশ্বাস ও আস্থা রেখে সকল শিক্ষক-শিক্ষিকাদের অক্লান্ত পরিশ্রম এবং মেধা দিয়ে পাঠদানের কারণে এই সফলতা। আগামীতে আরো ভালো ফলাফলের আশা রাখছেন। তিনি আরো জানান, ইতিপূর্বে ও এ বিদ্যালয় প্রাথিমক সমাপনী পরীক্ষায় শতভাগ পাশসহ প্রতি বছর প্রাথমিকে বৃত্তি পেয়েছ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বাইশারী, শিক্ষার্থী, সরকারি প্রাথমিক বিদ্যালয় গুলোতে দপ্তরী কাম প্রহরী নিয়োগে ঘুষ বাণিজ্য
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন