বাইশারীতে সম্প্রীতির আন্ত: ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

fec-image

সম্প্রীতির বাইশারী আন্ত: ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় হলুদিয়াশিয়া হেলাল একাডেমি ফুটবল একাদশের ট্রাইবেকারে জয়লাভ করতে সক্ষম হয়েছে।

মঙ্গলবার (২৭ জুন) বিকাল সাড়ে ৪ টার সময় বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী উচ্চবিদ্যালয় ও কলেজ মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

এ সময় খেলায় একদিকে অংশগ্রহণ করে হলুদিয়া শিয়া হেলাল একাডেমি ফুটবল একাদশ বনাম দক্ষিণ বাইশারী সুর্য তরুন ফুটবল একাদশ। উভয় দল খেলার প্রথমার্ধে ও দ্বিতীয়ার্ধে কেউ গোল করতে না পারায় খেলাটি সরাসরি ট্রাইবেকারে চলে যায়।

ট্রাইবেকারে হলুদিয়া শিয়া হেলাল একাডেমি ফুটবল একাদশ ৩ গোলের ব্যাবধানে জয়লাভ করতে সক্ষম হয়েছে এবং দক্ষিণ বাইশারী সুর্য তরুন ফুটবল একাদশ রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করেন।

বাইশারী খেলোয়াড় এসোসিয়েশন কতৃক আয়োজিত আজকের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খেলার প্রধান পৃষ্ঠপোষক ও বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মাস্টার কামাল হোছাইন, বাংলাদেশ বুক কো অপারেটিভ সোসাইটির ব্যবস্থাপক মো. রফিক বসরী, বাইশারী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম, বাইশারী প্রবাসী কল্যান সমিতির সভাপতি হামিদুল্লাহ, কৃষক লীগের সভাপতি আবু জাফর, যুব লীগের সহ-সভাপতি এনকে রাসেদ, বিএনপি নেতা মো. ইউনুচ প্রমুখ।

খেলা শেষে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে প্রধান অতিথি ও বিশেষ অতিথি বৃন্দরা ট্রপি তুলে দেন।

খেলায় ম্যান অবদ্যা ম্যাচ মো. শাহজাহান, সেরা গোলরক্ষক ইয়াছিন আরাফাত, ম্যান অবদ্যা টুর্নামেন্ট মো. মামুন ও উদীয়মান খেলোয়াড় হয়েছেন মো. রাসেল নির্বাচিত হন।

এছাড়া ধারা ভাষ্যকার জসিম উদ্দিনের পরিচালনায় ফাইনাল খেলায় সভাপতিত্ব করেন, খেলোয়াড় এসোসিয়েশনের সভাপতি রেজাউল হক ভুট্টো। খেলা পরিচালনা করেন মো. হোসাইন ও তার দুই সহযোগী নুরুল আমিন ও জাহাঙ্গীর।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: টুর্নামেন্ট, ফাইনাল, ফুটবল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন