বাঘাইছড়িতে উপজেলা নির্বাচনে আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে প্রশাসন কঠোর থাকবে

1962735_585181924911680_885943719_n

নিজস্ব প্রতিনিধিঃ

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন- শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে প্রশাসন কঠোর থাকবে, কেউ অশান্ত করার চেষ্টা করলে তা কঠোর হস্তে দমন করা হবে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভা ও সূধী সমাবেশে সভাপতির বক্তব্যে মারিশ্যা জোন কমান্ডার লেঃ কর্নেল মোঃ রবিউল ইসলাম একথা বলেন।

জোন কমান্ডার আরো বলেন, উপজেলা চেয়ারম্যান পদে যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা তিনজনই তিন আঞ্চলিক দলের মনোনীত শক্তিশালী প্রার্থী। তারা উভয়ে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। অপারেশন উত্তোরনের আওতায় শান্তি শৃঙ্খলা বজায় রাখাই আমাদের দায়িত্ব । সবাই যেন নির্বিঘ্নে চলাফেরাসহ শান্তিতে ঘুমাতে পারে তথা আইন- শৃঙ্খলা পরিস্থিতি ভাল রাখার জন্য যা- যা দরকার তার সবকিছুই আমরা করবো। কিন্তু পরিস্থিতি অশান্ত করতে কেউ যদি একটা গুলি চালায় পাল্টা গুলিতে তার জবাব দেওয়া হবে।

বুধবার উপজেলা পরিষদ মিলনায়তনে মারিশ্যা জোনের আয়োজনে স্থানীয় জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন চেীধুরী, বাঘাইছড়ি থানা অফিসার ইনচার্জ মো. রফিক উল্যাহ ও মারিশ্যা ইউনিয়নের প্রাঃ চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান আজিজ প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন