বাঘাইছড়িতে ‘সন্ত্রাসী কর্মকাণ্ড’ পরিচালনার জন্য অফিস নির্মাণ করছিল ইউপিডিএফ

বাঘাইছড়ি প্রতিনিধি :

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার রুপকারি ইউনিয়নে, রুপকারি উচ্চ বিদ্যালয়ের পাশে গত ১৮ মার্চ ইউপিডিএফ’র নবনির্মিত অফিস বৈধ স্থাপনা না  হওয়ায় ও সন্ত্রাসী কর্মকাণ্ড হবে এমন সংবাদের ভিত্তিতে এর নির্মাণ কাজ বন্ধ করে দেওয়া হয়েছে দাবী করেছে সেনাবাহিনী।

তবে ইউপিডিএফ’র অফিসের নির্মাণ কাজ বন্ধ করে দেওয়ার প্রতিবাদে সংগঠনটি আজও রুপকারি এলাকায় মানববন্ধন করে। এসময় রুপকারি এলাকার ইউপিডিএফ’র নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা অফিস অর্ধ নির্মিত অবস্থায় ভেঙে দিয়েছে সেনাবাহিনী এমন অভিযোগ এনে এর তিব্র নিন্দা জানায়।

তবে এই বিষয়ে বাঘাইহাট জোনে যোগাযোগ করলে বাঘাইহাট জোনের দায়িত্বরত সূত্র থেকে এ প্রতিবেদককে জানানো হয়, রুপকারি এলাকাটি আমাদের জোনের আওতাধীন হওয়ায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি রুপকারীতে  ইউপিডিএফ’র একটি অবৈধ অফিসের নির্মাণ কাজ শুরু হয়েছে এবং অফিসের কোন বৈধ কাগজ পত্র না থাকায় সেখান থেকে সন্ত্রাসী কার্মকাণ্ড ঘটাতে পারে, এলাকা এবং জনগণের মাঝে শান্তি ও স্থীতিশীলতা বজায় রাখার জন্য এর নির্মাণ কাজ বন্ধ করা হয়েছে।

তবে স্থানীয় একটি সূত্র থেকে এ প্রতিবেদককে জানানো হয়, হঠাৎ করে রুপকারি এলাকায় আঞ্চলিক দলের একটি অফিসের নির্মাণ কাজ শুরু হওয়ায় এলাকার জনগণের মাঝে তিব্র আতঙ্কের সৃষ্টি হয়। তবে সেনাবাহিনী এর নির্মাণ কাজ বন্ধ করে দেওয়ায় এলাকার জনগণ কিছুটা সস্তিবোধ করছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন