বাঘাইছড়ি উপজেলা চেয়ারম্যানকে হুমকি ও বাসভবনের গাছ কর্তন

news1712(1)

বাঘাইছড়ি প্রতিনিধি:
নবনির্বাচিত বাঘাইছড়ি উপজেলা চেয়ারম্যান বাবু বড়ঝষি চাকমার বাসভবনের ভিতরে প্রবেশ করে তার বা[ড়ির ওয়ালে বড়ঝষিকে উদ্দেশ্য করে হত্যার হুমকি সম্বলিত কথাবার্তা লিখে গেছে প্রতিপক্ষরা। গতকাল রাত ৮টার সময় জেএসএস সংস্কারপন্থি গ্রুপের কয়েকজন যুবক চেয়ারম্যানের বাসভবনে গিয়ে ৩টি আমগাছ কর্তন করে। যাওয়ার সময় জানালার কাচে ইট পাটকেল নিক্ষেপ করে জানালা ভাংচুর ও মুল দরজার গ্রিল, দেয়াল ও এর আশেপাশে কয়েক জোড়া ছেঁড়া জুতা ফেলে রাখে।

নাম না প্রকাশ করে স্থানীয় এক মহিলা জানান, রাত আনুমানিক ৮টার দিকে হাজি পাড়ার কামাল, মনছুর, রফিক ও বাবুপাড়ার বেটল চাকমা, রুপম চাকমা ও সুদর্শন চাকমা করাত নিয়ে এসে গাছ কাটতে থাকে এবং কাটা শেষ হলে সবই বাবুপাড়ার দিকে যায়।

জানা যায়, গতকাল চেয়ারম্যান তার বাসভবন দেখতে গেলে চেয়ারম্যানের পিএস সোহাগ চাকমার সাথে কথাকাটাকাটির একপর্যায়ে জেএসএস সংস্কারপন্থি বেটল, রুপম, ছোট সুদর্শনসহ কয়েকজনের সাথে হাতাহাতির ঘটনা ঘটে।

এ বিষয়ে চেয়ারম্যানের সাথে কথা বললে তিনি জানান, “আমি সব দেখেছি। কাল তারা আমার গাড়িতে আক্রমণ করলে আমি বিজিবি ক্যাম্পে গিয়ে আশ্রয় নেই। সবার কাছে আমার অনুরোধ, সবাই মিলে দুর্বৃত্তদের প্রতিরোধ করতে হবে। নির্বাচনে হেরে গিয়ে সাবেক চেয়ারম্যান প্রতিশোধ নিচ্ছে বলেও তিনি অভিযোগ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন